আরএসবিএসএল শর্ট ফিল্মসের নতুন শর্ট ফিল্ম ‘সময়ের স্মৃতিমালা’

রয়্যাল স্ট্যাগ ব্যারেল সিলেক্ট লার্জ (আরএসবিএসএল) শর্ট ফিল্মস রিলিজ করল তাদের নবতম স্বল্পদৈর্ঘ্যের চলচ্চিত্র ‘সময়ের স্মৃতিমালা’। ৩৫ মিনিটের এই ছবিটির পরিচালক গৌতম ঘোষ। লকডাউনের দিনগুলির অনিশ্চয়তা ও অস্বস্তি ধরা পড়েছে এই ছবিতে। এতে অভিনয় করেছেন সুমন মুখোপাধ্যায় ও গার্গী রায়চৌধুরী। ছবিটির প্রিমিয়ার শো হবে শুধুমাত্র রয়্যাল স্ট্যাগ ব্যারেল সিলেক্ট লার্জ শর্ট ফিল্মসের ইউটিউব চ্যানেলে।

রয়্যাল স্ট্যাগ ব্যারেল সিলেক্ট লার্জ শর্ট ফিল্মস হয়ে উঠেছে ভারতীয় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের ‘ডেস্টিনেশন’। এই প্লাটফর্মে দর্শকরা ভাল ভাল ছবি দেখার সুযোগ পান। ‘ওরিজিনালিটি’ ও ‘ক্রিয়েটিভিটি’ সম্পন্ন বলিউড স্টোরিটেলারদের সঙ্গে এই প্লাটফর্মের সম্পর্ক গড়ে উঠেছে। বর্তমানে রয়্যাল স্ট্যাগ ব্যারেল সিলেক্ট লার্জ শর্ট ফিল্মস প্রতিশ্রুতিবান ও প্রতিষ্ঠিত পরিচালকদের জন্য এমন একটি প্লাটফর্মের রূপ নিয়েছে যেখান থেকে দর্শকদের বিশ্বমানের কাহিনী পরিবেশন করা সম্ভব হচ্ছে।

রয়্যাল স্ট্যাগ ব্যারেল সিলেক্ট লার্জ শর্ট ফিল্মস বেশকিছু ভাল ও পুরস্কারপ্রাপ্ত স্বল্পদৈর্ঘ্যের ছবি রিলিজ করেছে যেগুলিতে যুক্ত রয়েছেন নামী শিল্পী ও পরিচালকগণ। এগুলিতে প্রতিফলিত হয়েছে সত্যিকারের ‘ওরিজিনালিটি’, ‘ইমাজিনেশন’ ও ‘পারফেকশন’। এরকম কয়েকটি মুক্তিপ্রাপ্ত ছবি হল অহল্যা, চাটনি, দেবী ও অনুকূল। এইধরণের চলচ্চিত্রের ক্ষেত্রে রয়্যাল স্ট্যাগ ব্যারেল সিলেক্ট লার্জ শর্ট ফিল্মস হল দিকনির্দেশক।