স্যামসাং তার গ্যালাক্সি বাডস-এ গ্যালাক্সি এআই  বৈশিষ্ট্য ঘোষণা করেছে

ভারতের বৃহত্তম ইলেকট্রনিক্স ব্র্যান্ড, স্যামসাং, এবার গ্যালাক্সি বাডস-২ প্রো, গ্যালাক্সি বাডস ২ এবং গ্যালাক্সি বাডস- এফই-তে ওভার-দ্য-এয়ার রোল আউট ব্যবহারের ঘোষণা করেছে৷ ব্যবহারকারীরা এখন ‘মেড ইন ইন্ডিয়া’ গ্যালাক্সি এস২৪ সিরিজের মাধ্যমে গ্যালাক্সি বাড সিরিজে লাইভ ট্রান্সলেটের মতো গ্যালাক্সি- এআই-এর বৈশিষ্ট্যগুলির সম্পূর্ণ সম্ভাবনা ব্যবহারের সুযোগ পাবেন।

লাইভ ট্রান্সলেটের সাহায্যে, ব্যবহারকারীরা যখন গ্যালাক্সি বাডস-এর সাহায্যে ফোনে কথা বলবেন তখন, গ্যালাক্সি এস ২৪ সিরিজের স্ক্রিনে রিয়েল-টাইম কল ট্রান্সলেশন দেখতে পাবেন। এস ২৪ সিরিজে নতুন এআই-চালিত টু ওয়ে ইন্টারফেস এবং ফেস টু ফেস ইন্টারফেস-এর সুবিধা থাকবে।

ব্যবহারকারীরা সরাসরি বাডস মাইকে কথা বলতে পারেন এবং তাদের অনুবাদ করা ভয়েস এখন এস২৪ সিরিজের মাধ্যমে উপলব্ধ হবে। এই সিরিজের স্মার্টফোন এবং গ্যালাক্সি বাডস যাদের থাকবে তাঁরা নিয়ার ন্যাচেরাল কথোপকথনের সুযোগ পাবেন এবং ট্রান্সলেটেড কথাবার্তার জন্য ফোন হস্তান্তরের প্রয়োজনীয়তা থাকবে না।

নতুন গ্যালাক্সি এআই বৈশিষ্ট্যগুলির রোল আউট টপ-অফ-দ্য-লাইন ইতমধ্যেই গ্যালাক্সি বাডস টু প্রো-এর ব্যতিক্রমী অভিজ্ঞতাকে উন্নত করে। প্রিমিয়াম গ্যালাক্সি বাডস টু প্রো এখন ২৪ বিটের হাই-ফাই সাউন্ড কোয়ালিটি, উন্নত ৩৬০ ইমারসিভ অডিও এবং ইন্টেলিজেন্ট অডিও নয়েজ ক্যান্সেলেশনের বৈশিষ্ট সহ আসে। গ্যালাক্সি বাডস এফই ব্যবহারকারীদের জন্য স্যামসাংয়ের শিল্প-নেতৃস্থানীয় সাউন্ড অভিজ্ঞতা এনেছে। এর শক্তিশালী বেস গভীর এবং সমৃদ্ধ সাউন্ড অফার করে যা ব্যবহারকারীদের যেকোনও শিল্পীর যেকোনও গান ইচ্ছেমতো উপভোগ করার সুযোগ দেয়। অন্যদিকে শক্তিশালী অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন এবং অ্যাম্বিয়েন্ট সাউন্ড ব্যবহারকারীদের তাঁরা যা পছন্দ করেন সেটাই শুনতে সাহায্য করে আশপাশের অবাঞ্ছিত আওয়াজ নয়।