মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড প্লাজায় স্যামসাং-এর নতুন স্টোর 

স্যামসাং, ভারতের কনজিউমার ইলেকট্রনিক্স কোম্পানি, ভারতে তার প্রথম অনলাইন-টু-অফলাইন (O2O) লাইফস্টাইল স্টোর জিও ওয়ার্ল্ড প্লাজা, মলে উদ্বোধন করেছে, মুম্বাইতে রিটেইল, রিটায়ারমেন্ট এবং ডাইনিং-এর জন্য অতি-বিলাসী প্রিন্সেন্ট, ভারতের প্রতি তার প্রতিশ্রুতিকে উন্নত করেছে। স্যামসাং বিকেসি, জিও ওয়ার্ল্ড প্লাজায় ৮,০০০ বর্গফুট জুড়ে বিস্তৃত, মুম্বাইয়ের বান্দ্রা কুরলা কমপ্লেক্সের অবস্থিত এবং অনন্য কিউরেটেড অভিজ্ঞতা এবং বাস্তব জীবনের দৃশ্যের মাধ্যমে স্যামসাং-এর টপ-অব-দ্য-লাইন প্রিমিয়াম পণ্যগুলি প্রদর্শন করবে। দেশের প্রথম স্যামসাং O2O স্টোর হিসেবে, স্যামসাং বিকেসি খুচরা কেনাকাটার অভিজ্ঞতাকে নতুন করে কল্পনা করবে, অনলাইন এবং অফলাইন দুভাবেই সেরাটি নিয়ে এসে গ্রাহকদের জন্য নতুন বিষয়গুলিকে আনলক করবে। একটি অনলাইন ডিজিটাল ক্যাটালগ থেকে ১,২০০ টিরও বেশি পছন্দ সহ প্রডাক্টগুলির বিস্তৃত নির্বাচনের অফার পাবেন। এই প্রডাক্টগুলি কেবল মুম্বাইতে নয় দেশের যে কোনও জায়গায় সরবরাহ করা যেতে পারে। এছাড়াও, মুম্বাইয়ের গ্রাহকদের কাছে Samsung.com/in থেকে অনলাইন কেনার এবং স্যামসাং বিকেসি থেকে দুই ঘন্টার মধ্যে তাদের প্রোডাক্টগুলি সংগ্রহ করার জন্য স্টোর প্রক্সিমিটির সুবিধাও রয়েছে।

স্যামসাং বিকেসি গ্রাহকদের জন্য লেটেস্ট গ্যালাক্সি এস২৪ সিরিজের ফ্ল্যাগশিপ অভিজ্ঞতা পুনরায় সংজ্ঞায়িত করবে। স্টোরটি শুধুমাত্র গ্যালাক্সি এস২৪  স্পেশাল এডিশন কালার অপশনই অফার করবে না বরং তাদের লেটেস্ট গ্যালাক্সি এআই স্মার্টফোনের প্রথম ধরনের জেন এআই সক্ষম পার্সোনালাইজেশন বিনামূল্যে দেবে। গ্রাহকরা ২৩ জানুয়ারী থেকে স্যামসাং বিকেসি-তে লেটেস্ট গ্যালাক্সি এস২৪  সিরিজের অভিজ্ঞতা ও প্রি-বুক করতে পারবেন।

“আমরা আটটি বিশেষ অঞ্চলের অভিজ্ঞতার আগে কখনও দেখিনি যা আমাদের সমস্ত এআই অভিজ্ঞতাগুলিকে বিভিন্ন বিভাগ জুড়ে মানুষকে এক্সসাইটেড-এর সাথে যুক্ত করে। এখানে, গ্রাহকরা আমাদের বিস্তৃত কানেক্টেড ডিভাইস ইকোসিস্টেম এবং অত্যাধুনিক প্রযুক্তির অনুভূতি পাবেন,” জানিয়েছেন, জেবি পার্ক, প্রেসিডেন্ট এবং সিইও, স্যামসাং সাউথ-ওয়েস্ট এশিয়া।