পূজার আগে গ্রাহকদের জন্য বিশেষ মূল্যে Samsung Galaxy M এবং F

গ্যালাক্সি এম ও গ্যালাক্সি এফ সিরিজের নির্বাচিত স্মার্টফোনগুলির জন্য আকর্ষণীয় বিশেষ মূল্য ঘোষণা করেছে স্যামসাঙ। স্যামসাঙ গ্রাহকরা এখন জনপ্রিয় গ্যালাক্সি এম০৪ ও গ্যালাক্সি এফ০৪ কিনতে পারবেন ৬৪৯৯ টাকায়। গ্যালাক্সি এম১৩ এবং গ্যালাক্সি এফ১৩ পাওয়া যাবে মাত্র ৯১৯৯ টাকায়।

গ্যালাক্সি এম০৪ এবং গ্যালাক্সি এফ০৪ জেনারেশন জেড গ্রাহকদের চাহিদা মেটাতে নিরবচ্ছিন্ন পারফরম্যান্স এবং অতুলনীয় অভিজ্ঞতা প্রদানে সক্ষম। গ্যালাক্সি এম০৪ এমন গ্রাহকদের জন্য ডিজাইন করা হয়েছে যারা উত্তম পারফর্ম্যান্স ও মাল্টিটাস্কিংয়ে দুর্দান্ত স্মার্টফোন পছন্দ করেন। এতে র‍্যাম প্লাস ফিচার-সহ ৮ জিবি মেমোরি, ১২৮ জিবি স্টোরেজ ও ৫০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। গ্যালাক্সি এফ০৪ একটি স্টাইলিশ ডিজাইনের শক্তিশালী স্মার্টফোন। এতে রয়েছে র‍্যাম প্লাস-সহ ৮ জিবি মেমোরি, ৫০০০ এমএএইচ ব্যাটারি, দুইবার ওএস আপগ্রেডের সুবিধা ও ফেস আনলক ফিচার। গ্যালাক্সি এফ১৩ নিরবচ্ছিন্ন বিনোদনের জন্য একদম সঠিক স্মার্টফোন। এই স্টাইলিশ ডিভাইসটি জেন-জেড গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদা পূরণের জন্য ডিজাইন করা হয়েছে। গ্যালাক্সি এফ১৩-এ রয়েছে ৫০ এমপি ট্রিপল ক্যামেরা, ফুল এইচডি প্লাস ডিসপ্লে ও ৬০০০ এমএএইচ ব্যাটারি। গ্যালাক্সি এম১৩-এ রয়েছে ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, ৬০০০ এমএএইচ ব্যাটারি ও ৫০ এমপি ট্রিপল ক্যামেরা।

উৎসবকালীন বিশেষ মূল্যে গ্যালাক্সি এম০৪ এবং গ্যালাক্সি এম১৩ স্যামসাঙ-ডট-কম (Samsung.com), অ্যামাজন এবং নির্বাচিত রিটেল স্টোরগুলিতে পাওয়া যাবে এবং গ্যালাক্সি এফ০৪ এবং গ্যালাক্সি এফ১৩ পাওয়া যাবে স্যামসাঙ-ডট-কম, ফ্লিপকার্ট এবং নির্বাচিত রিটেল স্টোরগুলিতে।