লঞ্চ হয়েছে স্যামসাং গ্যালাক্সি-এর নতুন এস২৪ আল্ট্রা টাইটানিয়াম

ভারতের সবচেয়ে বড় কনজিউমার ইলেকট্রনিক্স ব্র্যান্ড স্যামসাং তার গ্যালাক্সি সেগমেন্টে রিফ্রেশিং নতুন টাইটানিয়াম হলুদ রঙের এস২৪ আল্ট্রা লঞ্চ করেছে, যা আজ থেকে বিক্রি শুরু হয়েছে। বর্তমানে এটি টাইটানিয়াম গ্রে, ভায়োলেট এবং কালো রঙের বিশদ বিকল্পের সাথে উপলব্ধ। এআই চালিত গ্যালাক্সি স্মার্টফোনটি একটি ‘মেড ইন ইন্ডিয়া’ ডিভাইস, যা যোগাযোগ ব্যবস্থায় লাইভ ট্রান্সলেট, ইন্টারপ্রেটার, চ্যাট অ্যাসিস্ট, নোট অ্যাসিস্ট এবং ট্রান্সক্রিপ্ট অ্যাসিস্টের মতো বৈশিষ্ট্যগুলির সাথে একটি যুগান্তকারী বিপ্লব ঘটিয়েছে।

গ্যালাক্সি এস২৪ আল্ট্রা-এ কোয়াড টেলি সিস্টেম-এ এখন একটি নতুন ৫গুন অপটিক্যাল জুম লেন্স রয়েছে যা ৫০এমপি সেন্সরের সাথে ২গুন, ৩গুন, ৫গুন থেকে ১০গুন পর্যন্ত জুম লেভেলে অপটিক্যাল-গুণমানের পারফরম্যান্স প্রদান করবে। এছাড়াও নাইটগ্রাফি ক্ষমতা আপগ্রেড করার সাথে এর ১.৪ μm পিক্সেল আকারের ৬০% বৃদ্ধি হয়েছে। ফোনটিকে স্যামসাং নক্স দ্বারা সুরক্ষিত করা হয়েছে গুরুত্বপূর্ণ, যা তথ্য রক্ষা করার জন্য এবং এন্ড-টু-এন্ড সুরক্ষিত হার্ডওয়্যারের সাথে সজ্জিত।

গ্যালাক্সি এস২৪ আল্ট্রা টাইটানিয়াম হলুদ নেতৃস্থানীয় অনলাইন এবং অফলাইন খুচরা দোকানে বিভিন্ন ভেরিয়েন্টে পাওয়া যাবে। ফোনটিতে ১২জিবি+২৫৬জিবি স্টোরেজ রয়েছে, যা ৬০০০ টাকার ব্যাঙ্ক ক্যাশব্যাক, ৯ মাসের ব্যাঙ্ক ইএমআই, ২৪ মাসের নো কস্ট ইএমআই এবং অনন্য সব বিকল্পের সাথে উপলব্ধ রয়েছে৷ স্যামসাং, তার প্রতিশ্রুতি অব্যাহত রেখে সাত প্রজন্মের ওএস আপগ্রেড এবং সাত বছরের নিরাপত্তা আপডেট প্রদান করে যাতে ব্যবহারকারীরা তাদের গ্যালাক্সি ডিভাইসের অপ্টিমাইজ করা পারফরম্যান্সকে আরও দীর্ঘ সময়ের জন্য নির্ভরযোগ্যভাবে অনুভব করতে পারে।