স্যামসাং গ্যালাক্সি এস২৪ আল্ট্রা, গ্যালাক্সি এস২৪+ এবং গ্যালাক্সি এস২৪ প্রবর্তন করেছে

স্যামসাং ইলেক্ট্রনিক্স গ্যালাক্সি এস২৪ আল্ট্রা, গ্যালাক্সি এস২৪+ এবং গ্যালাক্সি এস২৪ উন্মোচন করেছে। গ্যালাক্সি এআই এবার গ্যালাক্সি এস সিরিজের সঙ্গে নতুন মোবাইল অভিজ্ঞতার সূচনা করেছে এবং মোবাইল ব্যবহারকারীদের একটি নতুন যুগের দিকে নিয়ে যাবে যা চিরকালের জন্য মোবাইল ডিভাইস ব্যবহারকারীদের ক্ষমতায়ন করবে। এআই গ্যালাক্সি এস২৪ সিরিজে বুদ্ধিমান পাঠ্য এবং কল অনুবাদের সঙ্গে বাধাহীন যোগাযোগের সুবিধা থেকে শুরু করে গ্যালাক্সির প্রোভিজ্যুয়াল ইঞ্জিনের সঙ্গে সৃজনশীল স্বাধীনতা দেবে।

অনুসন্ধানের জন্য এটি একটি নতুন মান নির্ধারণ করবে, যা গ্যালাক্সি ব্যবহারকারীদের তাদের চারপাশের বিশ্ব আবিষ্কার করতে সাহায্য করবে। স্যামসাং ইলেক্ট্রনিক্সের মোবাইল এক্সপেরিয়েন্স (এমএক্স) বিজনেসের প্রেসিডেন্ট এবং হেড টিএম রোহ বলেছেন, “গ্যালাক্সি এস২৪ সিরিজ বিশ্বের সঙ্গে আমাদের সংযোগকে রূপান্তরিত করে এবং মোবাইল উদ্ভাবনের পরবর্তী দশককে আলোকিত করে।  বিশ্বজুড়ে আমাদের ব্যবহারকারীরা কীভাবে তাদের দৈনন্দিন জীবনকে গ্যালাক্সি এআই দিয়ে নতুন সম্ভাবনার উন্মোচন করবে তাই দেখার।”

গ্যালাক্সি এআই ভাষার বাধা উপেক্ষা করতে, অন্য দেশে রিজার্ভেশন বুক করতে, নেটিভ অ্যাপের মধ্যে ফোন কলের লাইভ ট্রান্সলেট, রিয়েল-টাইম ভয়েস এবং টেক্সট অনুবাদ, কথোপকথন সম্পূর্ণভাবে ব্যক্তিগত রাখা, উন্নত ছবি তোলা ইত্যাদিতে সাহায্য করে।