বিষ্ণুপুরে নতুন ব্রাঞ্চ খুলল এসবিআই লাইফ ইন্স্যুরেন্স

ভারতের অন্যতম আস্থাভাজন প্রাইভেট লাইফ ইন্স্যুরার এসবিআই লাইফ ইন্স্যুরেন্স তাদের নতুন শাখা উদ্বোধন করল পশ্চিমবঙ্গের বিষ্ণুপুরে। বিষ্ণুপুরের বাসিন্দাদের আরও ভালভাবে ইন্স্যুরেন্স সংক্রান্ত পরিষেবা প্রদানের উদ্দেশ্যেই এই উদ্যোগ। নতুন শাখা অফিসটি উদ্বোধন করেছেন এসবিআই লাইফ ইন্স্যুরেন্সের ওয়েস্ট বেঙ্গল রিজিয়নের ডিরেক্টর জয়ন্ত পান্ডে।

তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন ডেপুটি রিজিওনাল ম্যানেজার শ্যামল পান্ডা, বিষ্ণুপুরের ব্রাঞ্চ ম্যানেজার অভিজিৎ বক্সি ও রিজিওনাল ম্যানেজার (রিটেল এজেন্সি) প্রভনীৎ সিং। নতুন শাখাটির মাধ্যমে স্থানীয় বাসিন্দাদের নানারকম ইন্স্যুরেন্স বিষয়ক পরিষেবা প্রদান করতে সক্ষম হবে এসবিআই লাইফ ইন্স্যুরেন্স।

পশ্চিমবঙ্গে এসবিআই লাইফের ৬৩টি অফিস রয়েছে, যার সঙ্গে রয়েছে প্রোডাক্টিভ ইন্ডিভিজুয়াল এজেন্ট নেটওয়ার্ক, কর্পোরেট এজেন্ট, ব্যাংকঅ্যাস্যুরেন্স পার্টনার ও ব্রোকারগণ। দেশে এসবিআই লাইফ ইন্স্যুরেন্সের উপস্থিতি রয়েছে ৯৯০টি অফিস ও ৩৮০০০ পার্টনার ব্রাঞ্চের মাধ্যমে। বিষ্ণুপুরে নতুন শাখাটি পলিসি সার্ভিসিং, পলিসি রিনিউয়াল ও ক্লেইম সংক্রান্ত তথ্য সরবরাহ করার দায়িত্ব নেবে। এই নতুন ব্রাঞ্চের মাধ্যমে আরও কিছু বাড়তি সুবিধা পাবেন গ্রাহকরা, যেমন হোয়াটসঅ্যাপ সার্ভিস, মিসড কল সার্ভিস, এসএমএস সার্ভিস, ইত্যাদি।