১ সেপ্টেম্বর থেকে শুরু ফ্লিপকার্ট গ্র্যান্ড শপসি ফেয়ার 

ভারতের সবচেয়ে দ্রুত বর্ধনশীল হাইপার-ভ্যালু ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট শপসি গ্র্যান্ড শপসি মেলা শুরুর কথা ঘোষণা করেছে। এটি একটি প্রাণবন্ত ভার্চুয়াল মেলা হবে যা ১ থেকে ৮ সেপ্টেম্বর মধ্যে অতুলনীয় কেনাকাটার অভিজ্ঞতা দেবে৷ এই উৎসবের মরসুমে শপসি ৫০ লক্ষ পণ্য একত্রিত করে। ফ্যাশন, সৌন্দর্য, বাড়ি সাজানো, মোবাইল এবং বড় বড় ইলেকট্রনিক্স সহ ১৫০টি বিভাগ জুড়ে অফার থাকছে। প্ল্যাটফর্মটি প্রতি ঘণ্টায় ডিল, ইন্টারেক্টিভ গেমস এবং প্রতিযোগিতার মতো আকর্ষক ক্রিয়াকলাপ অফার করে।

এক্সক্লুসিভ অফারগুলির মধ্যে রয়েছে ঝটপট ডিল। শুরু হচ্ছে ১ টাকা থেকে। লার্নিং ট্যাব, বোতল, চপার, এবং পোস্টার শুরু হবে ১৯ টাকা থেকে। ওয়েস্টার্ন এবং ট্রাডিশনাল কানের দুল শুরু হবে ২৫ টাকা থেকে এবং গয়নার সেট পাওয়া যাবে ৭৯ টাকা থেকে।  নতুন ব্যবহারকারীরা বিশেষ অফারও পেতে পারেন। গুণমান এবং মূল্যের প্রতি শপসির প্রতিশ্রুতি প্রতিফলিত হয় বিক্রেতাদের কঠোর মান, যাচাইকৃত পণ্যের তালিকা এবং গ্রাহক প্রতিক্রিয়ার মাধ্যমে।

শপসির বিজনেস হেড প্রত্যুষা আগরওয়াল বলেছেন, “গ্র্যান্ড শপসি মেলা আগের চেয়ে আরও বড় এবং ভালোভাবে ফিরে এসেছে। উৎসবের মরসুমে প্রস্তুতি নিতে প্রয়োজনীয় সমস্ত বিভাগে থাকছে দারুণ অফার অপরাজেয় ডিল আবিষ্কার করতে এবং উৎসবের দিনে দারুণ অভিজ্ঞতা পেতে এখনই শপসি অ্যাপ ডাউনলোড করুন।