মেগা অ্যানিভার্সারি সেল চলাকালীন ইউনিট বিক্রিতে দুই গুন্ স্পাইক রেকর্ড করেছে Shopsy

ভারতের দ্রুত বর্ধনশীল হাইপার ভ্যালু প্ল্যাটফর্ম Shopsy, শহর ও শহরতলি অঞ্চল জুড়ে তাদের দ্বিতীয় বার্ষিকী উদযাপন করছে, যা সম্প্রতি ২০০ মিলিয়ন Shopsy অ্যাপ ডাউনলোডের মাইলস্টোন পার করেছে।এই দ্বিতীয় বার্ষিকী উদযাপন করার জন্য Shopsy তাদের প্ল্যাটফর্মে লাইভ মেগা অ্যানিভার্সারি সেলের দ্বিতীয় সংস্করণ শুরু করেছে।

মাত্র দুই বছরের মধ্যে, শহরতলী অঞ্চলের ৬০% গ্রাহকরা Shopsy-র চাহিদা দ্বিগুন করেছে। এছাড়াও, আকর্ষণীয় মূল্যে ব্র্যান্ডেড পোশাক, ফ্লিপকার্ট ব্র্যান্ডের আস্থা, কাস্টমার-ফ্রেন্ডলি বৈশিষ্ট্য, ভয়েস এবং ইমেজ সার্চ এই প্ল্যাটফর্মের দ্রুত বৃদ্ধি করতে সহায়তা করেছে।

Shopsyর প্রধান কপিল থিরানি বলেছেন, “Shopsy-তে, আমরা ভারতীয় গ্রাহকদের সাশ্রয়ী মূল্যে শপিং করার জন্য একটি টাচ বাটনের মাধ্যমে দুর্দান্ত অনুভূতি দিতে চাই। আমাদের প্ল্যাটফর্মের দ্বিতীয় বার্ষিকী উদযাপনের মাধ্যমে আমরা আমাদের মূল্যবান গ্রাহকদের সাথে এই আনন্দ ছড়িয়ে দেওয়ার জন্য মেগা অ্যানিভার্সারি সেল শুরু করেছি।”Shopsy ভারতের প্রতিটি কোনে অ্যাক্সেসযোগ্যতা, ভ্যালু এবং সাশ্রয়ী মূল্যে কেনাকাটার সুযোগকে বাড়ানোর মিশনে রয়েছে। এই প্ল্যাটফর্ম মাত্র দুই বছরের মধ্যে উল্লেখযোগ্য বৃদ্ধি অর্জন করেছে, যা এই বছরের জানুয়ারী থেকে জুন মাস পর্যন্ত দ্বিগুণ হয়েছে। Shopsy তার গ্রাহক এবং বিক্রেতাদের জন্য অ্যাক্সেসযোগ্যতায় বিপ্লবী পরিবর্তন এনেছে, যা Shopsy বিক্রেতাদের মিলিয়নেয়ারে রূপান্তরিত করেছে।