শ্রী ধর্মেন্দ্র প্রধান মেটার সাথে ৩ বছরের অংশীদারিত্ব করেছেন

কেন্দ্রীয় শিক্ষা ও দক্ষতা উন্নয়ন ও উদ্যোক্তা মন্ত্রী শ্রী ধর্মেন্দ্র প্রধান নতুন দিল্লিতে শিক্ষা মন্ত্রক, মন্ত্রক দক্ষতা উন্নয়ন ও উদ্যোক্তা এবং মেটা-এর সাথে একটি তিন বছরের পার্টনারশীপে “এডুকেশন টু এন্ট্রেপ্রেনিউরশিপ: এম্পাওয়ারিং এ জেনারেশন অফ স্টুডেন্ট, এডুকেটরস টু এন্ট্রেপ্রেনিউরশিপ ” লঞ্চ করেছেন৷ মেটা এবং NIESBUD, AICTE এবং CBSE-এর মধ্যে ৩টি লেটার অফ ইনটেন্ট (LoI) বিনিময় করা হয়েছিল৷ এছাড়াও, শিক্ষা প্রতিমন্ত্রী শ্রীমতি ড. অন্নপূর্ণা দেবী এবং ইলেকট্রনিক্স ও তথ্য প্রযুক্তি এবং দক্ষতা উন্নয়ন ও উদ্যোক্তা প্রতিমন্ত্রী শ্রী রাজীব চন্দ্রশেখরও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এই অনুষ্ঠানে মন্তব্য দিতে গিয়ে, শ্রী ধর্মেন্দ্র প্রধান বলেছেন যে এই উদ্যোগটি লঞ্চ করার মাধ্যমে আমরা প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীর ভারতকে বিশ্বের একটি দক্ষতার রাজধানী গড়ে তোলার এবং আমাদের অমৃত পীঠীকে ক্ষমতায়ন করার স্বপ্নকে বাস্তবায়িত করবো। তিনি যোগ করেছেন যে সহযোগিতা “এডুকেশন টু এন্ট্রেপ্রেনিউরশিপ” একটি গেম-চেঞ্জার যা জনসাধারণের ডিজিটাল দক্ষতা বাড়াতে সাহায্য করবে।

একটি ভিডিও মেসেজে মেটা প্রেসিডেন্ট, গ্লোবাল অ্যাফেয়ার্স, স্যার নিক ক্লেগ, শ্রী ধর্মেন্দ্র প্রধানকে শিক্ষা ও দক্ষতার দুটি প্রধান শ্রম বাজার সেক্টরের মধ্যে সহযোগিতা তৈরি করতে সাহায্য করার জন্য ধন্যবাদ জানিয়েছেন।