Tata AIA Life তার ফ্ল্যাগশিপ বার্ষিক পরিকল্পনার একটি শক্তিশালী সংস্করণ চালু করেছে

টাটা AIA লাইফ ফরচুন গ্যারান্টি পেনশনের আরও আপগ্রেড সংস্করণ চালু করল ভারতের অন্যতম প্রধান লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি, Tata AIA Life Insurance  / Tata AIA Life। এর ফলে এখন থেকে গ্রাহকরা উচ্চতর বার্ষিক হার পেনশন হোল্ডারের আকস্মিক মৃত্যুকালীন সুবিধাও পাবে। অবসর গ্রহণের পর একদিকে যা গ্রাহকদের আর্থিকভাবে স্বাধীন জীবনযাপনে  সাহায্য করবে তেমনি অপরদিকে তেমনি পেনশন হোল্ডারের  আকস্মিক  মৃত্যুতে তাঁর পরিবার  উদ্বেগ-মুক্ত জীবনযাপন করতে পারবেন। 

একটি সমীক্ষায় দেখা গেছে যে ২০৫০ সাল নাগাদ ভারতে অবসরকালীন সঞ্চয় ব্যবধান ৮৫ ট্রিলিয়ন ডলারে পৌঁছাবে। যা ভারতে অবসরপ্রাপ্ত কর্মচারীদের জন্য এক বিরাট আর্থিক অনিশ্চয়তা তৈরি করবে। এই সংকট দুর করতে Tata AIA Life ফরচুন তার গ্যারান্টি পেনশন প্ল্যান একাধিক দর্জি-তৈরি গ্যারান্টিযুক্ত আয়ের বিকল্পগুলি অফার করে।

এই প্ল্যানটির মাধ্যমে-ইমিডিয়েট লাইফ অ্যানুইটি, গ্যারান্টেড অশনের অপশন,  আগাম বার্ষিকী নির্বাচনের বিকল্প, নীতির বিপরীতে ঋণ, যৌথ জীবনের বিকল্প প্রভৃতি খাতে সুবিধা প্রদান করেন। একথায় বলা যায় এই  প্ল্যানটি একটি উপযুক্ত এবং সুরক্ষিত অবসরকালীন আয়ের গ্রাহকদের জন্য একটি আদর্শ সমাধান।