টাটা এআইএ লাইফ ইন্স্যুরেন্স চালু করেছে টাটা এআইএ লাইফ ফরচুন গ্যারান্টি পেনশনের নতুন সংস্করণ

ভারতের অন্যতম প্রধান জীবন বীমা কোম্পানি Tata AIA Life Insurance / টাটা AIA তার ফ্ল্যাগশিপ অ্যানুইটি পরিকল্পনা, টাটা AIA লাইফ ফরচুন গ্যারান্টি পেনশনের আপগ্রেড ভার্সন চালু করল। এই নতুন সংস্করণের মাধ্যমে গ্রাহকরা উচ্চতর বার্ষিক হার সহ অবসর গ্রহণের পরে সহজেই আর্থিক সুবিধা পাবেন।

এছাড়া পেনশন হোল্ডারের হঠাৎ মৃত্যু হলে পরিবারের সদস্যদের আর্থিক সুবিধা পেতে এখন থেকে আর  বেশিদিন অপেক্ষা করতে হবেনা। ফলে পেনশন হোল্ডার এবং তার পরিবার আগের তুলনায় এখন থেকে অনেক বেশি আর্থিকভাবে স্বাধীন এবং উদ্বেগ-মুক্ত জীবনযাপন করতে পারবেন। টাটা AIA লাইফ ফরচুন গ্যারান্টি পেনশন প্ল্যান একাধিক গ্যারান্টিযুক্ত আয়ের বিকল্পগুলি অফার করে এবং গ্রাহকদের অবসর জীবনের জন্য পর্যাপ্ত পরিমাণে সঞ্চয় করতে সহায়তা করে।

এই প্ল্যানটি সেই সব গ্রাহকদের জন্য ভীষণ ভাবে উপযুক্ত যারা  তাদের বর্তমান জীবনধারা অব্যাহত রাখতে আর্থিক সঞ্চয়ের  বিষয়টি গুরুত্ব সহকারে বিবেচনা করতে চায়। উল্লেখ্য, টাটা AIA-র এই লাইফ ফরচুন গ্যারান্টি পেনশন প্ল্যান এসএমই গ্রাহকদের জন্য একটি উপযুক্ত বিকল্প প্রদান করে। বিশেষত যারা তাঁদের জীবনে নিজেদের জন্য একটি নিরাপত্তা নেট নিশ্চিত করতে চান।