টাটা মোটরস ফ্লিট ভার্স লঞ্চের ঘোষণা করেছে

টাটা মোটরস ভারতের বাণিজ্যিক যানবাহন তৈরির কোম্পানি ফ্লিট ভার্স চালু করার ঘোষণা করেছে। এটি টাটা মোটরস কমার্শিয়াল ভেহিকেল-এর নতুন ডিজিটাল মার্কেটপ্লেস৷ প্ল্যাটফর্মটি নতুন যানবাহন আবিষ্কার, কনফিগারেশন, অধিগ্রহণ, অর্থায়নের মতো ফিচারের সুবিধা প্রদান করে এবং এটি ফিউচার-প্রুফড যাতে বিভিন্ন পরিষেবা এবং বৈশিষ্ট্য যুক্ত করা যায়, যা ফ্লিট ভার্সকে সমস্ত বাণিজ্যিক যানবাহনের প্রয়োজনের জন্য ওয়ান-স্টপ ডিজিটাল গন্তব্যে পরিণত করে৷ 

স্মার্ট সার্চ ভেহিকেল ডিসকভারি, অ্যাডভান্সড সিম্যান্টিক সার্চ ফিচারের সাথে যুক্ত যা  ব্যবহারকারীদের টাটা মোটরস-এর ৯০০+ মডেল এবং ৩০০০+ ভেরিয়েন্টের বাণিজ্যিক যানবাহনের সম্পূর্ণ রেঞ্জ অন্বেষণ করার সুবিধা প্রদান করে। প্রোডাক্ট কনফিগারারের সাহায্যে, ব্যবহারকারীরা সবচেয়ে উপযুক্ত গাড়ির সুপারিশ পেতে তাদের ব্যবসার প্রয়োজন, অ্যাপ্লিকেশন এবং পছন্দগুলিকে গুরুত্বপূর্ণ করতে পারে এছাড়া গ্রাহকদের জন্য থাকবে অভিনব অভিজ্ঞতা। যানবাহন অনলাইন ফাইন্যান্সের সাথে, দ্রুত এবং স্মুথ ফাইন্যান্স অ্যাপ্লিকেশন এবং অনুমোদন দেওয়ার জন্য ফ্লিট ভার্স প্রধান অর্থদাতাদের সাথে পার্টনার। গ্রাহকেরা কয়েকটি সহজ ক্লিক করে যানবাহন অনলাইন বুকিং এবং অধিগ্রহণ প্রক্রিয়াকে সহজ করে অগ্রাধিকার অনুযায়ী পূরণ করতে সক্ষম করে।       

ফ্লিট ভার্স প্ল্যাটফর্ম লঞ্চ করার বিষয়ে টাটা মোটরস কমার্শিয়াল ভেহিকেলসের হেড-ডিজিটাল বিজনেস ভারত ভূষণ, জানিয়েছেন,”ফ্লিট ভার্স চালু করার সাথে সাথে, আমরা গ্রাহকদের একটি সর্বব্যাপী ডিজিটাল প্ল্যাটফর্ম প্রদান করে বাণিজ্যিক যানবাহন শিল্পে একটি নতুন মানদণ্ড স্থাপন করছি৷ আমরা আমাদের গ্রাহকদের কাছে এই নতুন অভিজ্ঞতা নিয়ে আসতে পেরে উচ্ছ্বসিত এবং আমরা নতুন বৈশিষ্ট্য সহ প্ল্যাটফর্মটিকে ক্রমাগত উন্নত করার জন্য উন্মুখ।”