টাটা মোটরস ঘোষণা করেছে ম্যাজিক বাই-ফুয়েল শেষ-মাইল পরিবহনকে পুনরায় সংজ্ঞায়িত করে

ভারতের উত্তরপ্রদেশের যানজটপূর্ন রাস্তা থেকে কেরালার বিভিন্ন ভূখণ্ড পর্যন্ত টাটা ম্যাজিক সারা দেশে লক্ষ লক্ষ যাত্রীকে সফলভাবে পরিবহন করেছে। এই অভিজ্ঞতাকে আরও উন্নত করতে কোম্পানি তার সর্বশেষ এডিশন টাটা ম্যাজিক বাই-ফুয়েল লঞ্চ করেছে, যার অত্যাধুনিক বৈশিষ্ট্য এবং উচ্চ কার্যক্ষমতা চালক এবং যাত্রী উভয়কেই মুগ্ধ করেছে। সম্প্রতি লঞ্চ হওয়া এই টাটা ম্যাজিকের ৫ টি চমৎকার বৈশিষ্ট্য গাড়িটিকে যাত্রী এবং চালক উভয়ের কাছেই একটি আদর্শ পছন্দ করে তুলেছে।

টাটা ম্যাজিক বাই-ফুয়েল আধুনিক আইসিএনজি প্রযুক্তি সহ একটি সাশ্রয়ী যান, এটি সিএনজি এবং পেট্রোলের মধ্যে সুইচের অনুমতি দেয়। জ্বালানি দক্ষতার সাথে এটি ডিফল্টরূপে সিএনজি মোডেও চলতে সক্ষম। এতে একটি ৬০-লিটার সিএনজি ট্যাঙ্ক এবং একটি ৫লিটার পেট্রোল ট্যাঙ্ক রয়েছে, যা প্রতিটি ফিলে প্রায় ৩০০ কিমি প্রদান করে। গাড়িটির হাই সিটিং ক্যাপাসিটি রেডিয়াল টায়ার, গিয়ারশিফ্ট অ্যাডভাইজার এবং উন্নত ড্রাইভার এরগোনোমিক্সের মতো বৈশিষ্ট্য মালিকানার মোট খরচ কমাতে সাহায্য করে।

এছাড়াও, টাটা ম্যাজিক বাই-ফুয়েল-এর যাত্রী এবং চালকদের জন্য নিরাপত্তা এবং স্বাচ্ছন্দ্যকে প্রাধান্য দিয়ে ডিজাইন করা হয়েছে, যেখানে তিনটি আপৎকালীন বোতাম এবং উচ্চ-মানের আমদানি করা সিএনজি উপাদানগুলির মতো বৈশিষ্ট্য যোগ হয়েছে। টাটা মোটরস ২ বছর বা ৭২,০০০ কিলোমিটারের একটি ব্যতিক্রমী ওয়ারেন্টি অফার করে, যা বহরের মালিক এবং স্বতন্ত্র অপারেটরদের জন্য মানসিক শান্তি নিশ্চিত করে৷ গাড়িটির এই চমৎকার বৈশিষ্ট্যগুলি বহরের মালিক, স্বতন্ত্র অপারেটর এবং যাত্রীদের জন্য দক্ষ, নির্ভরযোগ্য এবং আরামদায়ক পরিবহন সরবরাহ করে, একটি নিরাপদ এবং আনন্দদায়ক যাত্রা নিশ্চিত করেছে।