ভেহিকল ডিলারদের সুবিধার্থে টিএমপিভি, টিএমইপি এবং বাজাজ ফাইন্যান্সের অভিনব উদ্যোগ

উন্নত বিকল্প এবং ডিলারদের জন্য অর্থায়ন সহজ করার লক্ষ্যে টাটা মোটরস প্যাসেঞ্জার ভেহিকেল এবং টাটা প্যাসেঞ্জার ইলেক্ট্রিক মোবিলিটি, টাটা মোটরস-এর সহযোগী সংস্থাগুলি বাজাজ ফাইন্যান্সের সাথে হাত মিলিয়েছে। ফিনসার্ভ লিমিটেড, ভারতের সবচেয়ে বৈচিত্রপূর্ণ আর্থিক পরিষেবা গোষ্ঠীগুলির মধ্যে একটি, তার প্যাসেঞ্জার এবং ইলেক্ট্রিক ভেহিকেল বিক্রেতাদের কাছে সাপ্লাই চেইন ফাইন্যান্স সমাধান প্রসারিত করবে। এই মৌ স্বাক্ষরের মাধ্যমে, অংশগ্রহণকারী  কোম্পানিগুলি টিএমপিভি এবং টিএমইপি-এর ডিলারদের ন্যূনতম জামানত সহ ফান্ড অ্যাক্সেস করতে সহায়তা করার জন্য বাজাজ ফাইন্যান্সের বিস্তৃত নাগালের সুবিধা নিতে একত্রিত হবে।   

এই পার্টনারশিপের জন্য মৌ-তে স্বাক্ষর করেছেন ধীমান গুপ্ত, চিফ ফিনান্সিয়াল অফিসার, টাটা প্যাসেঞ্জার ইলেকট্রিক মোবিলিটি লিমিটেড এবং ডিরেক্টর, টাটা মোটরস প্যাসেঞ্জার ভেহিকেলস লিমিটেড এবং বাজাজ ফাইন্যান্স লিমিটেডের চিফ বিজনেস অফিসার, সিদ্ধার্থ ভাট।  

পার্টনারশিপের বিষয়ে টাটা প্যাসেঞ্জার ইলেকট্রিক মোবিলিটি লিমিটেড এবং ডিরেক্টর, টাটা মোটরস প্যাসেঞ্জার ভেহিকেলস লিমিটেড-এর চিফ ফিন্যান্সিয়াল অফিসার, ধীমান গুপ্ত, বলেছেন, “আমাদের ডিলার পার্টনাররা আমাদের ব্যবসার অবিচ্ছেদ্য অংশ, এবং আমরা তাদের ব্যবসার সাহায্য করার জন্য সক্রিয়ভাবে সমাধানের দিকে কাজ করতে পেরে খুশি। আমরা এই অর্থায়ন কর্মসূচির জন্য বাজাজ ফাইন্যান্সের সাথে পার্টনারশিপ করতে পেরে ভীষণ খুশি, যা আমাদের ডিলার পার্টনারদের কার্যকরী মূলধনের অ্যাক্সেসকে আরও উন্নত করবে।”