টাটা মোটরস  তাদের প্যাসেঞ্জার ইলেকট্রিক গাড়ির রেঞ্জ অফার করবে

ভারতের বৃহত্তম মোটরগাড়ি নির্মাতাদের মধ্যে একটি টাটা মোটরস, সারা দেশের আধাসামরিক বাহিনী, রাজ্য পুলিশ কর্মী এবং তাদের পরিবারকে ইভি-তে যেতে সাহায্য করার জন্য প্রথম ইভি প্রস্তুতকারক হতে কেন্দ্রীয় পুলিশ কল্যাণ ভান্ডারের (কেপিকেবি) সাথে হাত মেলাতে পেরে গর্বিত।

এই লোভনীয় অ্যাসোসিয়েশনের অংশ হিসেবে, টিয়াগো ইভি, টিগোর ইভি এবং নেক্সন ইভি প্রাইম এবং ম্যাক্সনিয় গঠিত টাটা মোটরসের ইভি পোর্টফোলিও এই উদ্যোগের সমস্ত সুবিধাভোগীদের জন্য বিশেষ হারে উপলব্ধ হবে। রেলওয়ে প্রোটেকশন ফোর্স (আরপিএফ), ইন্টেলিজেন্স ব্যুরো (আইবি), স্পেশাল প্রোটেকশন গ্রুপ (এসপিজি), ন্যাশনাল ক্রাইম রেকর্ডস ব্যুরো (এনসিআরবি), ন্যাশনাল ইনভেস্টিগেশন এজেন্সি (এনআইএ), ইন্দো-তিব্বতবর্ডার পুলিশ (আইটিবিপি), সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্স (সিআরপিএফ), সশস্ত্র সীমা বল (এসএসবি), সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্স (সিআইএসএফ), বর্ডার সিকিউরিটি ফোর্স (বিএসএফ), আসাম রাইফেলস এবং সমস্ত রাজ্য পুলিশ কর্মী, স্বরাষ্ট্র মন্ত্রকেরবর্তমান কর্মরত এবং অবসরপ্রাপ্ত কর্মীদের কল্যাণের ব্যবস্থা হিসাবে ১৮ই সেপ্টেম্বর ২০০৬-এ কেন্দ্রীয় পুলিশ কল্যাণ ভান্ডার (কেপিকেবি) প্রতিষ্ঠা করে।

বর্তমানে কেপিকেবি-এর ১১৯টি মাস্টার ক্যান্টিন রয়েছে যা বিতরণ কেন্দ্র হিসাবে কাজ করে এবং ১৮০০+সহায়ক ক্যান্টিন যা সৈন্য ও পরিবারের কাছে পণ্য বিক্রি করে।