স্বাধীনতা দিবসের আগে #দেশকিগর্ব কালেকশন নিয়ে হাজির টাটা টি প্রিমিয়াম

ভারতের অন্যতম চা, দেশের চা টাটা টি প্রিমিয়াম এই স্বাধীনতা দিবসে আবার নিয়ে এল #দেশ_কা_গর্ব_প্রদেশ_কি_কলা ক্যাম্পেইন। এই প্রচারাভিযানটি ভারতের স্বাধীনতা-উত্তর গৌরবময় যাত্রার গর্বের মুহূর্তগুলিকে উদযাপন করে, যেমন চমৎকার কাঁথা এমব্রয়ডারির ​​একটি বিশেষ প্রদর্শনী নিয়ে এবারে কলকাতার প্রথম মেট্রো লাইন চালুর বিষয়টিকে তুলে ধরা হয়েছে। এই মাইলফলকগুলিকে অমর করে তোলা এবং ভোক্তাদের ভারতের গর্বিত ইতিহাস স্মরণ করিয়ে দেওয়ার প্রয়াসের সঙ্গে, ব্র্যান্ডটি একটি সীমিত সংস্করণের আঞ্চলিক শিল্পে অনুপ্রাণিত #দেশকাগর্ব  কালেকশন চালু করেছে।

www.indiakichai.com-এ গিয়ে এখন আপনিও গর্বের সঙ্গে ইতিহাস ও সংস্কৃতির একটি অংশের অভিজ্ঞতাকে নিজের করে নিতে পারবেন। কালেকশনের থেকে প্রাপ্ত আয়ের ১০০% সুবিধাবঞ্চিত শিশুদের জন্য খাবার স্পনসরে ব্যবহার করা হবে।এই উদ্যোগে ১৯৮০ এর দশকে কলকাতায় ভারতের প্রথম মেট্রো লাইনের সূচনা উদযাপন করে প্রাণবন্ত কাঁথা স্টিচ প্রদর্শন করা হবে, যা শহরের সাংস্কৃতিক ল্যান্ডমার্কগুলিকে বিশদভাবে বর্ণনা করে।

পুনীত দাস, প্রেসিডেন্ট – প্যাকেজড বেভারেজ (ভারত এবং দক্ষিণ এশিয়া), টাটা কনজিউমার প্রোডাক্টস বলেছেন, “’দেশ কি চায়ে’ হওয়ার কারণে, টাটা টি প্রিমিয়াম সবসময়ই ভারতের সমৃদ্ধ সংস্কৃতি এবং গর্বের মুহূর্তগুলিকে উদযাপন করে এসেছে। এই স্বাধীনতা দিবসে আমরা #দেশকাগর্বপ্রদেশকিকলা কালেকশন চালু করতে পেরে রোমাঞ্চিত।”সহযোগিতার বিষয়ে মন্তব্য করতে গিয়ে, চিত্রেশ সিনহা, দ্য প্লেটেড প্রজেক্ট বলেন, “দ্য প্লেটেড প্রজেক্ট এবং টাটা টি প্রিমিয়ামের জন্য এটি একটি দুর্দান্ত অংশীদারিত্ব। আমরা এমন একটি কালেকশন তৈরি করতে পারি যা প্রতিটি পরিবেশনের সঙ্গে গর্ব তৈরি করবে।”