এই বিশ্ব পরিবেশ দিবসে #JaagoRe লঞ্চ করবে টাটা টি

টাটা টি (Tata Tea) জলবায়ু পরিবর্তনের বিষয়ে জনগনকে সচেতন করতে বিশ্ব পরিবেশ দিবসে জাগো রে (JaagoRe) এর লেটেস্ট সংস্করণ লঞ্চ করেছে, এই বিশ্বব্যাপী সংকট আমাদের পৃথিবীকে প্রভাবিত এবং শিশুদের ভবিষ্যতের জন্য একটি গুরুতর থ্রেট তৈরি করেছে। এই বিশ্বব্যাপী সংকটের প্রভাব পৃথিবীকে মারাত্মকভাবে ক্ষতি করছে এবং শিশুদের ভবিষ্যতের জন্য ভয়ঙ্কর থ্রেট হয়ে দাঁড়িয়েছে।

টাটা টি-এর জাগো রে প্রচারাভিযানটি মাটির পরিবর্তনকে আলোড়িত করতে দুর্নীতি, নির্বাচন, নারীর ক্ষমতায়ন, এবং Covid-19 সচেতনতার জন্য কার্যকর সমাধান সহ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। জলবায়ু পরিবর্তন মোকাবেলায় একটি ক্ল্যারিয়ন কল ইস্যুর ব্যাপারে টাটা টি তার আইকনিক প্ল্যাটফর্ম ব্যবহার করছে। জাগো রে প্রচারাভিযানটি জলবায়ু পরিবর্তনের বার্তাটিকে অভিভাবকদের কাছে আরও ব্যক্তিগত এবং সম্পর্কযুক্ত করে তুলতে জ্যাক অ্যান্ড জিল, মাছলি জল কি রানি, টুইঙ্কল টুইঙ্কল লিটল স্টার ইত্যাদির মতো জনপ্রিয় নার্সারি ছড়াগুলি ব্যবহার করেছে।

চলচ্চিত্রটি একটি ভয়াবহ বাস্তব এবং ক্ষতিগ্রস্ত বিশ্বকে প্রদর্শিত করেছে, যা আমাদের উদাসীনতা এবং অলসতার কারণে বাচ্চাদের অনেকটাই পিছিয়ে দিতে পারে। টাটা কনজিউমার প্রোডাক্টসের প্রেসিডেন্ট – প্যাকেজড বেভারেজ (ভারত ও দক্ষিণ এশিয়া), পুনীত দাস বলেছেন, “আমরা আশা করছি যে এই প্রচারাভিযানের দ্বারা জলবায়ু পরিবর্তনের বিষয়টিকে অত্যন্ত ব্যক্তিগত এবং সম্পর্কযুক্ত করে তুলতে যা প্রতিটি ব্যক্তির মাধ্যমে সমাজে একটি বিস্তৃত আচরণগত পরিবর্তন পরিচালিত করবে।”