অনুষ্ঠিত হতে চলেছে ডিভাইন সলিটায়ার জুয়েলারির সেরা কলেকশনের প্রদর্শনী

ডিভাইন সলিটায়ারস, একটি উচ্চতর ডায়মন্ড সলিটায়ার জুয়েলারি ব্র্যান্ড, আবারো ভারতের বৃহত্তম ডায়মন্ড সলিটায়ার প্রচার ফিরিয়ে নিয়ে এসেছে দ্য সলিটায়ার ফেস্টিভ্যাল অফ ইন্ডিয়া (TSFI)। টানা তিন বছর ধরে  অনুষ্ঠিত, এই ইভেন্টটি আসন্ন উত্সব এবং বিবাহের মরসুমে স্ফুলিঙ্গ যোগ করতে। কোম্পানি এই অনুষ্ঠানের ঘোষণা করে বলিউড অভিনেত্রী বাণী কাপুরকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে নিযুক্ত করেছেন। যুদ্ধ, শুদ্ধ দেশি রোমান্স এবং বেফিকরে-এর মতো ব্লকবাস্টার সিনেমার জন্য পরিচিত বাণী কাপুর, তার উপস্থিতির সাথে এই বছরের ইভেন্টে একটি দুর্দান্ত সাফল্য নিয়ে আসবে। 8 মিলিয়ন ইনস্টাগ্রাম ফলোয়ার সহ কাপুর কোম্পানির এই প্রচারাভিযানটিকে টক অফ টাউনে পরিণত করবে।

এই বার্ষিক উৎসবটি ২০০ টিরও বেশি অংশীদার জুয়েলার্স স্টোরে অনুষ্ঠিত হবে, যার মধ্যে রয়েছে সেনকো গোল্ড, র্যা ঙ্কাজুয়েলার্স এবং রিলায়েন্স রিটেলের মতো অংশীদার জুয়েলার্স, যা ১ম আগস্ট থেকে ৩১ই আগস্ট পর্যন্ত চলবে। গ্রাহকরা সংগ্রহগুলি স্টোর সহ কোম্পানির ওয়েবসাইটেও – https://shop.divinesolitaires.com দেখতে পারবেন।

উৎসবটি চলাকালীন ১১, ১৭ এবং ২৪ আগস্ট সাপ্তাহিক লাকি ড্রয়ের জন্য কুপন সহ আইফোন এবং অল্টো গাড়ির মতো পুরস্কার জেতার সুযোগের পাশাপাশি, ৪ সেপ্টেম্বর, গ্র্যান্ড ফিনালেতে একটি বাম্পার ড্রয়ের সাথে একজন সৌভাগ্যবান বিজয়ী একটি বিলাসবহুল এক্সইউভি৭০০-জেতারও সুযোগ পাবেন। এছাড়াও, ডিভাইন সলিটায়ারস ১১ই আগস্টে তার ফেসবুক এবং ইনস্টাগ্রাম পেজে একটি লাইভ ড্র ইভেন্ট হোস্ট করবে, যা দেশ জুড়ে আরো গ্রাহকদের আকৃষ্ট করবে।

এই বিষয়ে, ডিভাইন সলিটায়ারের প্রতিষ্ঠাতা জিগনেশ মেহতা বলেছেন, “আমরা এই অনুষ্ঠানের মাধ্যমে অংশীদার এবং গ্রাহকদের এই আগস্ট মাসে আসন্ন উত্সব এবং বিবাহের মরসুমের জন্য ডায়মন্ড সলিটায়ার জুয়েলারিতে বিনিয়োগ করার সেরা সুযোগ দিয়েছি৷ টিএসএফআই চলাকালীন গ্রাহকরা ৮টি হৃদয় এবং তীর সহ উচ্চ-মানের হীরার সলিটায়ার দেখতে এবং ক্রয় করার পাশাপাশি, দুর্দান্ত পুরস্কারও জিতে নেওয়ার সুযোগ পাবেন।”