বাংলার সবচেয়ে বড় ভিজ্যুয়াল এক্সট্রাভাগানজা হতে চলেছে ছবিটি

আন্তর্জাতিক প্রশংসিত চলচ্চিত্র নির্মাতা রাম কমল মুখোপাধ্যায় রুক্মিণী মৈত্রের সাথে দ্রৌপদী তৈরি করতে চলেছেন। দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস এবং প্রমোদ ফিল্মস আবারও মহাভারতের জাদুকথাকে বড় পর্দায় আনতে সহযোগিতা করছে। বাংলার সুপারস্টার দেব অধিকারী এবং মুম্বাই থেকে প্রতীক চক্রবর্তী প্রযোজিত ছবিটি বাংলার সবচেয়ে বড় ভিজ্যুয়াল এক্সট্রাভাগানজা হতে চলেছে।প্রোডাকশন হাউসগুলি বলিউডের চলচ্চিত্র নির্মাতা রাম কমল মুখোপাধ্যায়কে এই দুর্দান্ত রচনা পরিচালনার জন্য যুক্ত করেছে। যেখানে নাম ভূমিকায় অভিনয় করবেন রুক্মিণী মৈত্র। চলচ্চিত্রটি প্রখ্যাত লেখিকা প্রতিভা রায়ের পুরস্কার বিজয়ী ওড়িয়া উপন্যাস যজ্ঞসেনী অবলম্বনে নির্মিত।

দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস-এর প্রযোজক দেব অধিকারী বলেছেন “বিনোদিনী একটি নাতির উপাখ্যানে” রাম কমলের কাজ দেখার পর আমি বুঝতে পেরেছিলাম যে তার নান্দনিকতা এবং ভিজ্যুয়াল প্রেজেন্টেশন দক্ষতার একটি আশ্চর্য বোধ আছে।যখন তিনি দ্রৌপদী তৈরির স্বপ্ন শেয়ার করেছিলেন তখন আমার মনে হয়েছিল যে তিনি দ্রৌপদী তৈরি করবেন।একজন প্রযোজক হিসাবে তার বর্ণনার অনন্যতা আমাকে আকৃষ্ট করেছিল। ছবিটি সবার জন্য মন ছুঁয়ে যাওয়া অভিজ্ঞতা হতে চলেছে।

রাম কমল মুখোপাধ্যায়ের সাথে “বিনোদিনী একটি নাতির উপাখ্যানে” কাজ করা একজন প্রধান গল্পকার হিসেবে তাঁর প্রতি আমার বিশ্বাস পুনরুদ্ধার করে। রুক্মিণী মৈত্র যিনি প্রত্যাশার বাইরে ‘নাতি বিনোদিনী’-এর সারমর্মকে ধারণ করেছেন। তাই আমি দেবের সাথে এই দুর্দান্ত রচনা তৈরি করার দায়িত্বের জন্য অপেক্ষা করছিলাম। মহাভারতের একটি অংশ হতে পারা একটি সম্মানের বিষয়, এমন একটি বিষয় যা প্রত্যেক ভারতীয়ের খুব কাছের। বলা বাহুল্য এটি অবশ্যই বিনোদিনীর পর আমার ক্যারিয়ারে সবচেয়ে চ্যালেঞ্জিং ভূমিকা হতে চলেছে।