টয়োটা কির্লোস্কর মোটর হবে ভারত মোবিলিটি গ্লোবাল এক্সপোর অংশ

দেশ এখন ভারত মোবিলিটি গ্লোবাল এক্সপো ২০২৪-এর জন্য প্রস্তুতি নিচ্ছে। এক্সপোতে অত্যাধুনিক গ্রিন ভেহিকেল প্রযুক্তি, ইনফাস্ট্রাকচার সাপোর্ট সিস্টেম, আরবান মোবিলিটি সলিউশন, সংযুক্ত এবং অটোমোটিভ ক্ষমতার প্রদর্শন করা হবে, যা ভারতকে অ্যাডভান্স এবং গ্রিন প্রযুক্তির অটোমোটিভ ম্যানুফ্যাকচারিংয়ে উদীয়মান কেন্দ্র হিসাবে প্রকাশ করবে। এই ইভেন্টটি ভারতীয় অটো সেক্টরের ক্রমবর্ধমান গুরুত্ব প্রদর্শনের জন্য একটি বিশেষ প্ল্যাটফর্ম দিয়ে থাকে যা ভারত এবং বিশ্বের ফিউচার মোবিলিটির ওপর গভীর ও ইতিবাচক প্রভাব ফেলে।

টয়োটা কির্লোস্কর মোটর এই মর্যাদাপূর্ণ ইভেন্টে অংশগ্রহণের জন্য প্রস্তুত, তার উন্নত গ্রিন প্রযুক্তি পণ্য লাইন-আপ নিয়ে। এবারের থিম “গ্রো ইন্ডিয়া – গ্রো উইথ ইন্ডিয়া”।কোম্পানির প্যাভিলিয়ন ব্যাটারি ইলেকট্রিক এবং স্ট্রং হাইব্রিড ইলেকট্রিক গাড়ির মতো যানবাহন প্রযুক্তির প্রদর্শন করবে। এবং ভারতে সাধারণ বৈদ্যুতিক পাওয়ারট্রেন যন্ত্রাংশ তৈরির প্রচেষ্টা প্রদর্শন করা হবে। ফুয়েল-সেল ইলেকট্রিক ভেহিকেল – ভবিষ্যত প্রজন্মের জন্য একটি পরিষ্কার এবং সবুজ বিশ্বের প্রতিশ্রুতি দেয়। ইলেকট্রিফাইড ফ্লেক্সি ফুয়েল ভেহিকেল  জীবাশ্ম জ্বালানির খরচ বাঁচিয়ে দেশীয় সবুজ জ্বালানীতে স্থানান্তরণের সম্ভাবনা বাড়ায়। যা গ্রামীণ অর্থনীতিতেও অবদান রাখে। সিএনজি যানবাহনও রয়েছে।

শ্রী বিক্রম গুলাটি, কান্ট্রি হেড এবং এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট, টয়োটা কির্লোস্কর মোটর, বলেন, “ভারতীয় অটো ইন্ডাস্ট্রিতে অত্যাধুনিক গ্রিন প্রযুক্তির প্রদর্শনের জন্য একটি প্ল্যাটফর্ম পেয়ে আমরা ভারত সরকারের পাশাপাশি আয়োজকদের ধন্যবাদ জানাই।”