ভুল চিকিৎসায় এক যুবকের মৃত্যুর ঘটনায় নার্সিংহোমে ভাঙচুর

ভুল চিকিৎসায় দিনহাটা নার্সিংহোমে এক যুবকের মৃত্যুর ঘটনায় নার্সিংহোমে ভাঙচুর, ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পড়ে নার্সিংহোম চত্বরে। খবর পেয়ে দিনহাটা থানার পুলিশ সেখানে ছুটে যায়। ছুটে আসে তৃণমূল নেতা এলাকার বাসিন্দা বিশু ধর। মৃত রোগীর আত্মীয় পরিজনরা এ নিয়ে পুলিশে কোন অভিযোগ না জানালেও নার্সিংহোম কর্তৃপক্ষ অবশ্য স্বীকার করেন এক রোগীর মৃত্যুর পর নার্সিংহোমে ভাঙচুরের ঘটনা ঘটেছে।

মৃত ওই রোগীর নাম সোমনাথ দেব। দিনহাটা শহরের কলেজপাড়া এলাকায় তার বাড়ি।
জানা গিয়েছে, এদিন সকালে সোমনাথ দেব নামে ওই যুবককে দিনহাটার মদনমোহন বাড়ি এলাকায় বেসরকারি একটি নার্সিংহোমে নিয়ে আসে পরিবারের লোকেরা। খবর পেয়ে চিকিৎসকেরা ছুটে আসে। এরপরই তাকে একটি ইনজেকশন দেওয়া হয়। ওই রোগীর অবস্থা আরো গুরুতর হয়ে উঠলে তাকে কোচবিহারে রেফার করা হয়। আত্মীয় পরিজনরা তাকে কোচবিহারে নিয়ে যাওয়ার পথে রাস্তায় তার মৃত্যু হয় বলে পরিবারের লোকেরা জানান। তাকে আবার দিনহাটা নার্সিংহোমে নিয়ে আসা হলে পরিবারের লোকেদের পাশাপাশি আশপাশের লোকেরা উত্তেজিত হয়ে নার্সিং হোমে ভাঙচুর চালায়। খবর পেয়ে দিনহাটা থানার পুলিশ সেখানে ছুটে যায়।

তৃণমূল নেতা বিশু ধর জানান, প্রতিবেশী এক যুবক অসুস্থ অবস্থায় দিনহাটার ওই নার্সিংহোমে নিয়ে এলে তাকে গুরুতর অবস্থা দেখে চিকিৎসকরা কোচবিহারে রেফার করে। এরপর রাস্তায় তার মৃত্যু হয় এবং তাকে আবারও ফিরিয়ে নিয়ে আসে নার্সিংহোমে। তবে ভাঙচুরের বিষয়টি জানা নেই।