ভোগ আইওয়্যার লঞ্চ করল এক্সক্লুসিভ তাপসী পান্নু কালেকশন

ভোগ আইওয়্যার অভিনেত্রী ও ব্র্যান্ড অ্যাম্বাসাডর তাপসী পান্নুর সঙ্গে যৌথভাবে একটি এক্সক্লুসিভ কালেকশন লঞ্চের ঘোষণা করেছে। আইওয়্যারের এই রেঞ্জে পাঁচটি ডিজাইন রয়েছে তিনটি সানগ্লাস ও দুটি অপটিক্যাল ফ্রেম – একটি গাঢ় ফিরোজা রঙের বৈশিষ্ট্যযুক্ত। বিশদে মনোযোগ দিয়ে তৈরি করা এই রেঞ্জের আইওয়্যারগুলি বড় আকারের বাটারফ্লাই, ক্যাট আই থেকে শুরু করে রেট্রো ইরেগুলার শেপের। এই কালেকশনে কনট্রাস্টিং মেটাল নোজ ব্রিজ ও ডিবসড প্যাটার্নের সমন্বয় ঘটেছে।

উচ্ছসিত তাপসী জানান, ভোগ আইওয়্যারের সঙ্গে তাঁর এই এক্সক্লুসিভ কালেকশন শেয়ার করতে পেরে তিনি খুবই আনন্দিত। কালেকশনের প্রতিটি পিস তাঁর সাহসী, আত্মবিশ্বাসী ও অনন্য স্টাইলের প্রতিফলণ।

গুয়াহাটিতে ফ্যাশন চশমার চাহিদা ক্রমবর্ধমান হতে থাকায় এই কালেকশনের জন্য যথেষ্ট আগ্রহ দেখা যাবে বলে আশা করা হচ্ছে। বিশেষ করে তরুণ গ্রাহকরা সম্ভবত ভাইব্র্যান্ট ডিজাইন ও ট্রেন্ডসেটিং অ্যাপিলের প্রতি আকৃষ্ট হবেন। ব্র্যান্ডের গুণমান ও সেলফ-এক্সপ্রেশনের উপর জোর দেওয়া হয়েছে বলে স্টাইলিশ ও কার্যকরী অ্যাক্সেসরিজের জন্য স্থানীয় পছন্দের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ হবে। এই কালেকশনটি দেশব্যাপী ফ্যাশন-ফরোয়ার্ড ক্রেতাদের জন্য শীর্ষস্থানীয় অপটিক্যাল স্টোর ও অনলাইন প্ল্যাটফর্মগুলিতে উপলব্ধ। দামের শুরু ৩,৯৯০ টাকা থেকে।