কে পড়ল এবার কঙ্গনা  রানাওয়াত এর নিশানায়?

স্বমহিমায় সমাজমাধ্যমে ফিরেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। ফেরার পর থেকেই একের পর এক বোমা ফাটাচ্ছেন তিনি। কখনও তাঁর নিশানায় বলিউডের ‘ফিল্ম মাফিয়া’, কখনও আবার বলিপাড়ার জনপ্রিয় দম্পতি রণবীর কপূর ও আলিয়া ভট্টের বিরুদ্ধে সরব নায়িকা। রবিবারই রণবীর ও আলিয়ার উদ্দেশে হুঁশিয়ারি দিয়েছিলেন। ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই ফের সেই প্রসঙ্গে ফিরলেন কঙ্গনা।  রণবীর ও‌ আলিয়া নাকি তাঁর উপর নজরদারি চালাচ্ছেন, রবিবার সমাজমাধ্যমের পাতায় এ কথা লেখেন অভিনেত্রী।

বলিউডের ওই তারকা যুগলের নাম না করলেও তাঁর লেখার ভাষা থেকেই পরিষ্কার হয়ে যায়, কাদের উদ্দেশে বার্তা দিয়েছেন কঙ্গনা। তার এক দিন পরেই ফের হুঁশিয়ারি বার্তা। না শুধরোলে বাড়ির ভিতরে ঢুকে গিয়ে মারবেন তিনি, লিখেছিলেন কঙ্গনা।রবিবার কঙ্গনা নিজের পোস্টে লেখেন, ‘‘আমি যেখানেই যাচ্ছি আলোকচিত্রীরা খবর পেয়ে যাচ্ছে। বাড়ির অন্দরে কিংবা বাইরে, সর্বত্র কেউ আমার উপর নজরদারি চালাচ্ছে।’’ এমনকি, হোয়াটসঅ্যাপ থেকে তথ্য সংগ্রহ করা নিয়ে সন্দেহ প্রকাশ করেন অভিনেত্রী।

তাঁর দাবি, বলিউডের ‘নেপো কিড’ তাঁর বাড়ির বাইরে এসে হাজির হন, শুধু তা-ই নয় জোর খাটানোর চেষ্টাও করেন। কঙ্গনা লেখেন, ‘‘তাঁর স্ত্রী আর এক জন। সেও তো নকল করতে ওস্তাদ। আমি আমার ভাইয়ের বিয়েতে যে শাড়ি পরেছিলাম, নিজের বিয়েতে সে ওই একই শাড়ি পরেছে।’’ একটা অংশের মতে, কঙ্গনা এখানে আলিয়াকেই ইঙ্গিত করছেন।

Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *