শারীরিক অসুস্থতার কারণে ছুটি নেওয়ায় বন্ধ করা হল অনুব্রত কন্যার বেতন

রাজ্যে জুড়ে একাধিক দুর্নীতির অভিযোগ নিয়ে তোলপাড় পরিস্থিতি। একের পর এক দুর্নীতি প্রকাশ্যে এসেছে। এই পরিস্থিতিতে গরু পাচার মামলায় অনুব্রত মণ্ডল গ্রেফতার হওয়ার পর থেকে তাঁর কন্যা সুকন্যা মণ্ডলকে নিয়ে অনেক প্রশ্ন উঠেছিল। এখন জানা গিয়েছে, গত জানুয়ারি মাস থেকেই তিনি আর বেতন পাচ্ছেন না। কালিকাপুর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা সুকন্যা স্কুলে না গিয়ে বাড়ি বসে এতদিন বেতন নিচ্ছিলেন।

তাই আগের মাস থেকে তাঁর বেতন বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। জেলা প্রাথমিক শিক্ষা সংসদ সূত্রের খবর, শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে গত বছরের আগস্ট মাস থেকেই ছুটিতে রয়েছেন সুকন্যা। তাঁর পেড লিভ-সহ সমস্ত ছুটিই শেষ হয়ে গিয়েছে কিন্তু তাও তিনি স্কুলে যোগ দেননি। আবার ফোন করলে তিনি ফোন পর্যন্ত ধরছেন না। তাই কোনও উপায় না দেখে তাঁর বেতন বন্ধ করা হয়েছে।

এও জানান হয়েছে, পরবর্তীকালে কাজে যোগ দিতে হলে শারীরিক অসুস্থতার উপযুক্ত প্রমাণ দেখাতে হবে সুকন্যাকে। সম্প্রতি জেলার প্রাথমিক শিক্ষকদের স্যালারি শিটের একটি ছবি প্রকাশ্যে এসেছে। বীরভূমের বোলপুরের নিচুপট্টি এলাকায় অনুব্রত মণ্ডলের বাড়ি। জানা গিয়েছে, সেই বাড়িতেই আছেন সুকন্যা। এলাকার বাসিন্দাদের বক্তব্য, তাঁর বাবা গ্রেফতার হওয়ার পর থেকেই তিনি কার্যত গৃহবন্দি হয়ে আছেন। বেশি বাইরেই বের হন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *