আগামী সপ্তাহেই সাক্ষাৎ হতে পারে বিজেপির সাংসদের সঙ্গে মোদীর

লক্ষ্য এখন একটাই, আগামী নির্বাচন। চারিদিকে ভোটার দামামা বেজে গিয়েছে৷ তৎপরতা তুঙ্গে৷ এরই মাঝে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ করবেন বঙ্গ বিজেপির সাংসদরা। সব কিছু ঠিক থাকলে আগামী সপ্তাহেই এই সাক্ষাৎ হতে পারে। কিছুদিন আগেই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে সাক্ষাৎ করেছেন সুকান্ত মজুমদার-সহ বঙ্গ বিজেপির একাধিক সাংসদ। এবার প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে চলেছেন বঙ্গ বিজেপির সাংসদরা।

সূত্রের খবর, রাজ্যের বর্তমান পরিস্থিতির কথা প্রধানমন্ত্রীর সামনে তুলে ধরবেন বঙ্গ বিজেপির সাংসদরা। সেই সঙ্গে সংগঠন সংক্রান্ত বিষয়ও উঠে আসতে পারে বলে খবর। পঞ্চায়েত নির্বাচন রাজ্যে কড়া নাড়ছে। তার এক বছর পরই হবে লোকসভা ভোট। একুশের বিধানসভা নির্বাচনে বিজেপি প্রত্যাশিত ফল করতে না পারলেও আগামী লোকসভা নির্বাচনে গতবারের মতো ভাল ফল করতে মরিয়া বিজেপি নেতৃত্ব।

কিছুদিন আগেই মুর্শিদাবাদ জেলার সাগরদিঘি বিধানসভা কেন্দ্রের উপ-নির্বাচনে তৃণমূলকে হারিয়ে দিয়েছে বামেদের সমর্থিত কংগ্রেস প্রার্থী। একুশের নির্বাচনে এই কেন্দ্রে বিজেপি দ্বিতীয় স্থানে ছিল। কিন্তু উপনির্বাচনে তারা তৃতীয় স্থানে চলে গিয়েছে। এবার বিজেপি প্রার্থীর জামানত পর্যন্ত বাজেয়াপ্ত হয়েছে। এটা স্পষ্ট যে গত দু’বছর ধরেই রাজ্য বিজেপির শক্তিক্ষয় হচ্ছে। এই আবহের মধ্যে প্রধানমন্ত্রীর সঙ্গে বঙ্গ বিজেপির সাংসদদের সাক্ষাৎ অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে।