গ্র্যান্ড শপসি মেলার চতুর্থ সংস্করণে নতুন গ্রাহক এবং বিক্রেতার ২গুন দ্বারা উল্লেখযোগ্য বৃদ্ধি পেয়েছে

ভারতের সবচেয়ে দ্রুত বর্ধনশীল ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্টের সপসি, ১২-১৭ মার্চ পর্যন্ত দ্য গ্র্যান্ড শপসি মেলার চতুর্থ সংস্করণ শেষ করেছে, যেখানে বিনামূল্যে ডেলিভারি এবং দুর্দান্ত দাম সহ ১৬ কোটিরও বেশি পণ্য অফার করা হয়েছিল। এই ইভেন্টটি প্রতিদিনের চাহিদা এবং নতুন গ্রাহক-বেসে ২গুন্ বৃদ্ধি প্রত্যক্ষ করেছে। ভারতের প্রত্যন্ত অঞ্চলে খাদ্য সরবরাহকারী একটি প্ল্যাটফর্ম, শপসি-এর চতুর্থ সংস্করণে কটক, গুয়াহাটি, গোরখপুর এবং মহীশূরের মতো শহর ও শহরতলি অঞ্চলের থেকে গ্রাহকের চাহিদা প্রচুর পরিমানে বৃদ্ধি পেয়েছে। নতুন ব্যবহারকারীদের মধ্যে ৬০% এর বেশি প্রথমবারের ক্রেতা ছিলেন, যার মধ্যে ৪১% টিয়ার ৩+ শহর থেকে এসেছে। শীর্ষ গ্রাহকরা চপার, বাচ্চাদের পোশাক, ইয়ারবাড এবং ফ্যাশনেবল ক্লোথিং-এর জন্য কেনাকাটা করেছেন।

গ্র্যান্ড শপসি মেলা ব্যবহারকারীদের মধ্যে ১.৪গুন্ বৃদ্ধি পেয়েছে, যা বিক্রির শেষ দিনে রেকর্ড করা সর্বোচ্চ ট্র্যাফিক। প্ল্যাটফর্মটিতে চপার, জলের বোতল এবং লিপস্টিকের মতো অনন্য পণ্যগুলির চাহিদাও বৃদ্ধি পেয়েছে। জনপ্রিয় অফারগুলির মধ্যে রয়েছে ৭৯/- টাকার নিচে টি-শার্ট, ১২৯/- টাকা থেকে পুরুষদের জুতা, ৮৫/- টাকা থেকে শাড়ি, ১৯/- টাকা থেকে রান্নাঘরের বেস্ট সেলার, ৩৩/- টাকা থেকে ঘড়ি এবং ১২৯/- টাকা থেকে বেডশিট। এছাড়াও শপসি নতুন গ্রাহকদের ৪০/- টাকার অতিরিক্ত অফার দিয়ে পুরস্কৃত করেছে।

দিল্লি এনসিআর, সুরাট, জয়পুর, পানিপত এবং রাজকোটের মতো শহরগুলির বিক্রেতারা ২ গুণ বৃদ্ধির অভিজ্ঞতা লাভ করেছে, যেখানে গৃহস্থালী বিভাগের বিক্রেতারা উল্লেখযোগ্য রাজস্ব সংগ্রহ করেছেন৷ ফ্লিপকার্টের শপসির প্রধান কপিল থিরানি বলেছেন, “শপসির লক্ষ্য সাশ্রয়ী মূল্যে বৈচিত্র্যময় পণ্য সরবরাহের মাধ্যমে ভারতের কেনাকাটার অভিজ্ঞতাকে উন্নত করা। গ্র্যান্ড শপসি মেলা এই প্রতিশ্রুতি প্রতিফলিত করে, স্থানীয় ব্যবসা এবং বিক্রেতাদের সমর্থন করেছে। শপসির লক্ষ্য গ্রাহকদের অ্যাক্সেসযোগ্যতা এবং পছন্দ উন্নত করা, যেখানে গ্র্যান্ড শপসি মেলার মতো ইভেন্টগুলির মাধ্যমে দুর্দান্ত দাম নিশ্চিত করা যায়।”