মুম্বাই-ভিত্তিক বিজ্ঞাপন সংস্থা দ্য স্ক্রিপ্ট রুম দ্বারা ছবিটির ধারণা এবং তৈরি করা হয়েছে

নারী দিবসের একদিন পরে মহিলাদের ওপর একটি ফ্লিম প্রকাশ করল ভারতের তৃতীয় বৃহত্তম বিস্কুট ব্র্যান্ড ব্রিটানিয়া মারি গোল্ড। ‘লেটস কিপ ইট গোয়িং’ শিরোনামের এই ছবিটিতে শুধুমাত্র একটি দিনের জন্য নারী দিবস উদযাপনের প্রচেষ্টাকে ঘিরে সমাজের পরতই একটি শক্তিশালী বার্তা প্রদান করে। এই ফ্লিমটির উদ্দেশ্য হল- শুধুমাত্র একটি বিশেষ দিনে নয়  নারীদের প্রতি সম্মান এবং সমাজের বিভিন্ন ক্ষেত্রে আলোচনার মাধ্যমে নারীদের সমস্যা সমাধানে উদ্যোগী হওয়ার বিষয়টি ধারাবাহিক ভাবে চালিয়ে যেতে হবে। তবেই সমাজের বিভিন্ন ক্ষেত্রে নারীদের সমস্যার স্থায়ী সমাধান সম্ভব হবে। 

উল্লেখ্য, মুম্বাই-ভিত্তিক বিজ্ঞাপন সংস্থা দ্য স্ক্রিপ্ট রুম দ্বারা ছবিটি তৈরি করা হয়েছে। ছবিটিতে  দেখানো হয়েছে একটি কর্পোরেটের সংস্থায় নারী দিবস উপলক্ষে পার্টি দেওয়া হয়। সর্বত্র প্লেট এবং ন্যাপকিন  ছড়িয়ে ছিটিয়ে থাকায় পরের অফিস ঝাড় দিতে এসে এক মহিলা কর্মচারী ম্যানেজারকে জিজ্ঞাসা করে যে গতকাল কারোর জন্মদিন ছিল কিনা। 

ব্রিটানিয়া ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চিফ মার্কেটিং অফিসার, অমিত দোশি বলেন, নারী দিবস উদযাপন শুধুমাত্র একটি উপলক্ষ হওয়া উচিত নয়, এই চিন্তাগুলির পুনরাবৃত্তি হওয়া উচিত।