ঠিক ভোটের সামনেই বিজেপি নেতার গাড়ি থেকে উদ্ধার টাকার বান্ডিল

ঘাটালে ভোট শনিবার আর তার আগের দিনেই নাকা চেকিং চালানোর সময় একটি গাড়ি থেকে ২৪ লাখ টাকার সন্ধান পেল পুলিশ। জানা যাচ্ছে,  দাসপুরের বিজেপি নেতা প্রশান্ত বেরার গাড়ি। গাড়ির চালক সংবাদমাধ্যমের সামনে দাবি করেন, মেছোগ্রাম থেকে দাসপুরের দিকে আসছিল তাঁর গাড়ি। কিন্তু গাড়ির মধ্যে থেকে সন্ধান মেলা টাকার বিষয়ে তিনি কিছুই জানেন না বলেই দাবি ওই গাড়ি চালকের। এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি প্রশান্ত বেরার দিকেই সেই প্রশ্ন ঠেলে দেন। বলেন, ‘গাড়িতে যিনি আছেন, ওনাকেই জিজ্ঞেস করুন।’ যদিও ওই গাড়ি চালকের দাবি, সেটি তাঁর নিজেরই গাড়ি। প্রশান্ত বেরা সেই গাড়িটি ভাড়া করেছিলেন বলে দাবি ওই গাড়ি চালকের।

এসডিপিও অনিমেষ সিংহ রায়ও খুকুড়দা পয়েন্টে নাকা চেকিংয়ের সময়ে সেখানে উপস্থিত ছিলেন। তিনি বলেন, ‘আমাদের কাছে নির্দিষ্ট খবর ছিল একটি লাল রঙের গাড়িতে কিছু টাকা যাচ্ছে। সেই মতো আমরা এই গাড়িটিকে আটকাই। তার মধ্যে এক ব্যক্তিকে পাওয়া যায়, যার নাম প্রশান্ত বেরা। তিনি দাসপুরে বিজেপির কনভেনার। একজন রাজনৈতিক ব্যক্তিত্ব। তাঁর কাছে ২৪ লাখ টাকা পাওয়া গিয়েছে। তিনি এখনও সদুত্তর দিতে পারেননি। উনি আপাতত আমাদের কাছে কোনও বৈধ নথিপত্র দেখাতে পারেননি। আমাদের তদন্ত এখনও চলছে।’

অন্যদিকে এই টাকার বিষয়ে বিজেপি নেতা প্রশান্ত বেরাকে প্রশ্ন করা হলে, তিনি সংবাদমাধ্যমের সামনে কোনও প্রতিক্রিয়া দিতে চাননি। এবং তিনি বলেন এটি দলীয় খরচের টাকা। পুলিশের হাতে তারা সমস্ত কাগজপত্র তুলে দেবেন বলেও দাবি ওই নেতার।