অভিনেত্র্রী সানি লিওন নিজের স্টেজ নামের পেছনের রহস্য প্রকাশ্যে আনলেন

জানা যায় অভিনেত্র্রী  সানি লিওনের আসল নাম কারেনজিৎ কৌর ভোহরা।সম্প্রতি একটি সাক্ষাৎকারে সানি লিওন তার নাম পরিবর্তনের কারণ ব্যাখ্যা করেছেন এবং সাথে এও জানিয়েছেন যে  ‘ সানি ‘ আমার ভাইয়ের ডাকনাম। তার ভাইয়ের প্রকৃত নাম সন্দীপ সিং তার শেষ নাম লিওন হওয়ার পিছনেও গল্প রয়েছে। সানি লিওন কানাডায় ভারতীয় শিখ পরিবারে জন্মগ্রহণ করেন। কয়েক বছর আগে তিনি ভারতে চলে আসেন। একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে, অভিনেতা প্রকাশ করেছেন যে তিনি কীভাবে সানিকে তার নাম হিসাবে বেছে নিয়েছিলেন এবং একটি ম্যাগাজিনকে তার শেষ নাম লিওন বেছে নিতে বলেছিলেন।

আমি একটি ট্যাক্স এবং রিটায়ারমেন্ট ফার্মে কাজ করছিলাম এবং আমি এইচআর বিভাগ, অ্যাকাউন্টিং বিভাগ এবং অন্য এজেন্টের জন্য কাজ করতাম। আমি এই সমস্ত কিছুতে সাহায্য করেছি এবং তারপরে আমি একজন অভ্যর্থনাকারীও ছিলাম। সুতরাং আমি এই জায়গায় ইন্টারভিউ করছিলাম এবং আমি জানতাম যে আমাকে শীঘ্রই ফোন বন্ধ করতে হবে এবং কাজে ফিরে যেতে হবে, কারণ আমি ধরা পড়ব। তারা জানতে চেয়েছিল আমি আমার নাম কি দিতে চাই? সেই উত্তরেই আমি বলেছিলাম ‘আমার প্রথম নাম হিসাবে সানি ব্যবহার করুন এবং তারপর আপনি শেষ নাম বেছে নিতে পারেন’।

মার্কিন যুক্তরাষ্ট্রে প্রাপ্তবয়স্ক চলচ্চিত্র শিল্পে কয়েক বছর কাজ করার পর সানি   বিগ বস 5-এ উপস্থিত হওয়ার পর ২০১২ সালে পূজা ভাটের থ্রিলার জিসম 2-এর মাধ্যমে অভিনয় জগতে আত্মপ্রকাশ করেন। পরে তিনি জ্যাকপট, রাগিনি এমএমএস ২ এক পাহেলির,লীলা ও মস্তিজাদের মতো ছবিতে অভিনয় করেন। । তিনি সম্প্রতি তার অনুরাগ কাশ্যপ চলচ্চিত্র কেনেডির ওয়ার্ল্ড প্রিমিয়ারের জন্য কান চলচ্চিত্র উৎসব ২০২৩-এ অংশ নিয়েছিলেন।