‘ডিজিটাল বিরতি’ ঘোষণা করেছেন উদিত-পুত্র আদিত্য

সোশ্যাল মিডিয়া থেকে হঠাৎই সরে আসার সিদ্ধান্ত নিলেন নাকি গায়ক-হোস্ট আদিত্য নারায়ণ। গোটা ঘটনায় বেশ অবাক তাঁর অনুরাগীরা। ‘ডিজিটাল বিরতি’ ঘোষণা করেছেন উদিত-পুত্র। মঙ্গলবার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে শেয়ার করেছেন একটা ছোট্ট নোট। যেখানে লিখেছেন, পরিবারের সঙ্গে একান্তে সময় কাটাতে চান, ‘আসল জীবনকে বেশি গুরুত্ব দিতে চান এই ডিজিটালের থেকে’।

একটি মিম শেয়ার করে আদিত্য লেখেন, ‘কেউ বন্দুক নিয়ে ঝাঁপ দেওয়ার আগে, আমি আমার সমস্ত শুভাকাঙ্ক্ষীদের জানিয়ে দিই যে আমি একেবারে ভালো আছি। আমি একটি ডিজিটাল বিরতিতে আছি। আমার মেয়ে, স্ত্রী, বাবা-মা এবং প্রিয়জনদের সঙ্গে আনন্দের সময় কাটাচ্ছি। সঙ্গে আমার প্রথম অ্যালবাম Saansein-এর শেষ কিছু কাজও করছি। কেন আমি ইনস্টাগ্রাম থেকে সমস্ত পোস্ট মুছে ফেললাম? কারণ এটি আমার কাছে ডিজিটাল ক্যানভাসের মতো। আর আমি আমার আগের সব ছাপ মুছে নতুন করে শুরু করতে চাই, যেন একটি নতুন পেইন্টিং করছি।’

‘আমিও দৃঢ় বিশ্বাসী যে একজনকে অবশ্যই আমাদের বর্তমান সামাজিক সীমাবদ্ধতা থেকে সময়ে সময়ে বিচ্ছিন্ন হতে হবে, নিজের সঙ্গে সময় কাটাতে হবে এবং নিজের অন্দরে তাকাতে হবে। কারণ, সেখান থেকেই আমি জীবনের গভীরতম অন্তর্দৃষ্টি অর্জন করেছি। সুস্বাস্থ্যের আসলে অনেকগুলি দিক রয়েছে– শারীরিক, মানসিক আর আধ্যাত্মিক। আমি একটি সুস্থ জীবনযাপন করার আকাঙ্খা রাখি, একদিক থেকে এটা আমার স্কুলে ফিরে যাওয়ার সময়।’, লেখেন আদিত্য।