প্রাক উৎসবের মরসুমে নাথিং ইন্ডিয়ার বড় পদক্ষেপ

নাথিং, ভারতের দ্রুততম বর্ধনশীল ফোন ব্র্যান্ড, তার গ্রাহক বেসকে আরও ভালভাবে পরিবেশন করার জন্য ক্রমাগত তার পরিষেবা কেন্দ্র নেটওয়ার্ক প্রসারিত করে চলেছে। H1 2024-এ ৫৬৭% বৃদ্ধির সাথে, নাথিং ইন্ডিয়া সারা দেশে গ্রাহক সহায়তার অ্যাক্সেসযোগ্যতা উন্নত করতে প্রতিশ্রুতিবদ্ধ। এই বছরের অক্টোবর মাসে, কোম্পানি হায়দ্রাবাদ এবং চেন্নাইতে তার আরো দুটি পরিষেবা কেন্দ্র খোলার ঘোষণা করেছে, ফলে দেশ জুড়ে মোট তিনটি থেকে পাঁচটি একচেটিয়া কেন্দ্রে পরিণত হবে।

উপরন্তু, নাথিংয়ের পাঁচটি মাল্টি-ব্র্যান্ড পরিষেবা কেন্দ্রে অগ্রাধিকারের একচেটিয়া পরিষেবা ডেস্ক থাকবে, যা খুব শীঘ্রই আসছে। কোচিন, আহমেদাবাদ এবং লখনউতে নতুনগুলির সাথে কলকাতা এবং গুরগাঁওয়ে অগ্রাধিকার ডেস্কগুলি বর্তমানে চালু রয়েছে৷ এই সুবিধাগুলি একটি নিরবচ্ছিন্ন, দ্রুত এবং দক্ষ অভিজ্ঞতা নিশ্চিত করে শীর্ষ-স্তরের পরিষেবা প্রদান করে। নাথিং, ১৮,০০০ পিন কোড জুড়ে পিকআপ এবং ড্রপ পরিষেবা সরবরাহ করে বিস্তৃত দর্শকদের কাছে এটিকে আরও অ্যাক্সেসযোগ্য করে তুলেছে।

নাথিং তার অফলাইন উপস্থিতি ২,০০০ থেকে ৫,০০০ অবস্থানে দ্বিগুণ করেছে, যা এখন ফ্লিপকার্ট, ক্রোমা, এবং বিজয় সেলস-এ উপলব্ধ, এবং ভারত জুড়ে ৭০০০ আউটলেটে প্রসারিত করার পরিকল্পনা করছে৷ নাথিং ইন্ডিয়ার বিস্তৃত পরিষেবা কভারেজ সম্পর্কে আরও তথ্যের জন্য, অনুগ্রহ করে কোম্পানির ওয়েবসাইট ভিজিট করুন। এই বিষয়ে নাথিং ইন্ডিয়ার হেড অফ মার্কেটিং প্রণয় রাও বলেছেন, “নাথিং ইন্ডিয়া, ব্যতিক্রমী গ্রাহক পরিষেবা প্রদানের জন্য প্রতিশ্রুতিবদ্ধ, বাজারের দ্রুত বৃদ্ধিকে প্রতিফলিত করার জন্য আমরা আমাদের পরিষেবা কেন্দ্রগুলিকে প্রসারিত করেছি। পাশাপাশি, আমাদের এই কেন্দ্রগুলির একটি শক্তিশালী নেটওয়ার্ক এবং ব্যাপক পিকআপ এবং ড্রপ পরিষেবা সরবরাহ করে।”