আকাসা এয়ার ভারতের ক্রমবর্ধমান এয়ারলাইন তার দ্বিতীয় বার্ষিকী উদযাপন করছে

আকাসা এয়ার, ভারতের দ্রুততম এয়ারলাইন সংস্থা, বিমান চলাচলের ইতিহাসে উল্লেখযোগ্য মাইলফলক চিহ্নিত করে তার দ্বিতীয় বার্ষিকী উদযাপন করছে। এই এয়ারলাইন ২০২২ এর ৭ই আগস্ট মুম্বাই থেকে আহমেদাবাদের জন্য প্রথমবারের জন্য উড়ান ভরে। আকাসা এয়ার, তার উন্নত পরিষেবা, নির্ভরযোগ্য অপারেশন এবং সাশ্রয়ী মূল্যের ভাড়ার সাথে ভারতীয় প্রতিনিধিত্বকে আবারও প্রতিফলিত করে, এই দশকের সেরা ৩০ টি এয়ারলাইনের মধ্যে নিজেকে প্রতিষ্ঠিত করার যাত্রা শুরু করেছে।

এটি ভারতের সবচেয়ে অন-টাইম এয়ারলাইন, যা ২২টি অভ্যন্তরীণ এবং পাঁচটি আন্তর্জাতিক গন্তব্য জুড়ে ৯০০টির বেশি সাপ্তাহিক ফ্লাইট পরিচালনা করে, যা দুই বছরে ১১ মিলিয়নেরও বেশি যাত্রীদের পরিষেবা দিয়েছে। পরিচালন দক্ষতা এবং ইতিবাচক গ্রাহক প্রতিক্রিয়ার সাথে আকসা এয়ার তিন-অঙ্কের বৃদ্ধির সাথে উন্নত অভিজ্ঞতা অর্জন করেছে। ফলে, কোম্পানি বিশ্ব বিমান চলাচলের ইতিহাসে দ্রুততম বর্ধনশীল এয়ারলাইনে পরিণত হয়েছে, যা বিমানে ভ্রমণের ক্ষেত্রে ক্রমবর্ধমান চাহিদা পূরণ করে চলেছে।

এছাড়াও, ২০২৪-এর জানুয়ারী মাসে, কোম্পানি ১৫০ টি বিমানের একটি দৃঢ় অর্ডার ঘোষণা করেছিল, যা সিভিল এভিয়েশনের ইতিহাসে একমাত্র ভারতীয় এয়ারলাইন হিসেবে কাজ শুরু করার ১৭ মাসের মধ্যে এই আকারে পৌঁছেছে। আকসা এয়ার-এর পরিষেবার উৎকর্ষের প্রতিশ্রুতি তার উদ্যোগে স্পষ্ট হয় যেমন ক্যাফে আকসা, যা একটি অনন্য রন্ধনসম্পর্কিত অভিজ্ঞতা প্রদান করে এবং এটি নেটওয়ার্ক জুড়ে ৩৭০০ টিরও বেশি পোষ্য প্রাণীর প্রতিপালন করছে। দ্বিতীয় বার্ষিকী উদযাপন করে আকাশা এয়ার-এর প্রতিষ্ঠাতা এবং সিইও, বিনয় দুবে বলেছেন, “আমরা এয়ারলাইন পরিষেবা শুরু করার সময় বিমান ভ্রমণকে নতুন করে সংজ্ঞায়িত করার প্রতিশ্রুতি নিয়েছিলাম, যা আমরা অক্ষরে অক্ষরে পূরণ করেছি। এই অসাধারণ মাইলফলকের অর্জন আমাদের ৪,০০০ এরও বেশি আকাশিয়ানদের উৎসর্গের জন্য সম্ভব হয়েছে। আমাদের স্বপ্নে বিশ্বাস করার জন্য আমরা শেয়ারহোল্ডারদের কাছে কৃতজ্ঞ এবং  ভবিষ্যতেও আমরা এইভাবে উন্নত পরিষেবার সাথে ভারতকে আরো এগিয়ে নিয়ে যাওয়ার জন্য প্রতিশ্রুতিবদ্ধ।”