অক্ষয় কুমারের অ্যাথলিজার লেবেল মুম্বাইতে তার ফ্ল্যাগশিপ স্টোর চালু করেছে

বান্দ্রায় ফোর্স IX-এর ফ্ল্যাগশিপের অন্তর্গত ‘কুইন অফ দ্য সাবার্বস’, বুটিক চালু করলেন বলিউড তারকা অক্ষয় কুমার। ফোর্স IX প্যারেন্ট কোম্পানির কো-ফাউন্ডার মনীশ মান্ধানার সহযোগিতায়  লিঙ্কিং রোডের ব্যস্ততম শপিং ডিস্ট্রিক্টের কেন্দ্রস্থলে এই স্টোরটি খুললেন অক্ষয় কুমার।

Force IX-এর ফ্ল্যাগশিপ মুম্বাই স্টোরটি সেনাবাহিনীর ব্যবহৃত বিভিন্ন ধরণের বুট ক্যাম্প এবং প্রশিক্ষণ শিবির দ্বারা অনুপ্রাণিত। যা এই স্টোরটিকে একটি  স্বতন্ত্র পরিচয় দেয়। উল্লেখ্য, Force  IX-এর এই নতুন স্টোরটি মুম্বাইয়ের ফ্ল্যাগশিপ স্টোর হিসেবে কাজ করবে। যা মুম্বাই শহর জুড়ে ফ্যাশন সচেতন জনগণের জন্য  রি ডিফাইন অ্যাথলিজার পরিধান অফার করবে। স্টোরটির ডিজাইনে সামরিক প্রশিক্ষণের বুট ক্যাম্পের রাফনেস রাখা হয়েছে এবং স্টোরটির ইন্টিরিওরে ব্যবহৃত প্রোডাক্ট গুলিতে একটি রাসটিক রূপ দিতে চটকদার রঙের টাচ দেওয়া হয়েছে।

উল্লেখ্য, স্টোরে ব্যবহৃত প্রতিটি ফিক্সচারই পরিবর্তনযোগ্য। যাতে প্রয়োজন অনুসারে ডিজাইন চেঞ্জ করা যায় । শুধু তাই নয় ফিটনেসের প্রতি অক্ষয় কুমারের ভালবাসার কথা মাথায় তার প্রতি সম্মান জানাতে স্টোরের ট্রায়াল রুমগুলি রক-ক্লাইম্বিং প্রাচীরের ডিজাইনের তৈরি করা হয়েছে। কালারের  ক্ষেত্রেও ন্যূনত্বের পরিচয় দিয়েছে Force IX। যা এই স্টোরটিকে অন্যান্য রিটেল স্টোর থেকে সম্পূর্ণ  ভাবে আলাদা করে তোলে।