বোনকে কোটি টাকা মূল্যের বাড়ি উপহার দিলেন আলিয়া

বলিউড অভিনেত্রী আলিয়া ভাট তার ক্যারিয়ারের অন্যতম সেরা সময় পার করছেন। অভিনয়ের পাশাপাশি তিনি প্রযোজনাও করেছেন। তার নির্মিত ছবি ‘ডার্লিংস’ দর্শক ও সমালোচকদের কাছে প্রশংসিত হয়। বলিউডের গণ্ডি পেরিয়ে এবার হলিউডে পা রাখতে চলেছেন মহেশ ভাটের কন্যা। চলতি বছরেই মুক্তি পেতে যাচ্ছে তার প্রথম ছবি ‘হার্ট অফ স্টোন’। এছাড়া বলিউডের অন্যতম জনপ্রিয় ও সফল ছাত্রের অভিষেক হতে যাচ্ছে এবারের মেট গালায়। শুধু পেশাগত জীবনেই নয়, ব্যক্তিগত জীবনেও আলিয়া সমান খুশি। অভিনেত্রী তার নতুন স্বামী রণবীর কাপুরের সাথে তার প্রথম বিবাহ বার্ষিকী উদযাপন করেছেন। কন্যা রাহাকে নিয়ে তাদের সংসার এখন ভরপুর। জীবনের অন্যতম সেরা মুহুর্তে, আলিয়া পরিবারের আরেক প্রিয় সদস্যের জন্য একটি দামী উপহার কিনেছিলেন।

সম্প্রতি মুম্বাইয়ের পালি হিল এলাকায় একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনেছেন পর্দার ‘গাঙ্গুবাই’। খবর, ওই অ্যাপার্টমেন্ট কিনতে খরচ হয়েছে প্রায় ৩৭৮ কোটি টাকা। আলিয়া ও তার বোন শাহীনের প্রযোজনা সংস্থা ‘ইটারনাল সানশাইন প্রোডাকশন’ প্রায় ৩৮ কোটি রুপি অ্যাপার্টমেন্টের মূল্য পরিশোধ করেছে। প্রায় আড়াই হাজার বর্গফুটের অ্যাপার্টমেন্টের জন্য দুই কোটি টাকার বেশি স্ট্যাম্প ডিউটি ​​দিয়েছেন এই অভিনেত্রী। শোনা যাচ্ছে, প্রায় ৮ কোটি টাকার আরও দুটি বাড়ি কিনেছেন আলিয়া। বোন শাহীন ভাটকে উপহার হিসেবে ওই দুটি বাড়ি দিয়েছেন আলিয়া। ওই দুটি বাড়ির স্ট্যাম্প ডিউটি ​​দিতে প্রায় ৩১ লাখ টাকা খরচ করেছেন আলিয়া। দুটি বাড়ির একটি প্রায় 1200 বর্গফুট, অন্যটি প্রায় 900 বর্গফুট। তবে সাম্প্রতিক ব্যয়বহুল কেনাকাটা নিয়ে অভিনেত্রী বা তার বোন কেউই মুখ খোলেননি।

সোমবার রাতে মুম্বাই বিমানবন্দরে দেখা যায় আলিয়া ভাটকে। সাদামাটা পোশাকে ও মেক-আপ ছাড়াই ক্যামেরার সামনে দাঁড়িয়ে হাসিমুখে ছবি তোলেন তিনি। খবর, হলিউডের মেট গালায় যোগ দিতে চলেছেন অভিনেত্রী। মে মাসের প্রথম সোমবার অনুষ্ঠিত হতে যাচ্ছে মেট গালা। অনুষ্ঠানে আলিয়াকে কস্টিউম ডিজাইনার প্রবাল গুরুংয়ের তৈরি পোশাকে দেখা যাবে।