PG মেডিকেল শিক্ষার্থীদের জন্য ALLEN NExT অ্যাপ চালু করেছে ALLEN

দেশে মেডিকেল কোচিংয়ে একটি উল্লেখযোগ্য  নাম ALLEN। PG মেডিকেল শিক্ষার্থীদের জন্য ALLEN NExT অ্যাপ চালু করেছে ALLEN। । NEET PG, INI-CET, এবং FMGE পরীক্ষার্থীদের সফলতার কথা মাথায় রেখে এই অ্যাপটি ডিজাইন করা হয়েছে।

ALLEN NExT অ্যাপ এবং এর ব্যাপক কোর্স প্যাকেজ আলফা, বিটা এবং ডেল্টা চালু হওয়ায় মেডিকেল PG শিক্ষার্থীরা তাদের পরীক্ষার জন্য আরও ভালোভাবে প্রস্তুতি নিতে পারবেন। উল্লেখ্য, এই অ্যাপটি একাধিক সংস্থানের প্রয়োজনীয়তা দূর করে এক্সক্লুসিভ স্টার ফ্যাকাল্টিগুলি থেকে আপ-টু-ডেট এবং সংক্ষিপ্ত একাডেমিক এডুকেশন মেটেরিয়াল সরবরাহ করে। ALLEN NExT অ্যাপের মাধ্যমে ALLEN তিনটি বিস্তৃত কোর্স প্যাকেজ  তথা- আলফা, বিটা এবং ডেল্টার মাধ্যমে শিক্ষার্থীদের বিভিন্ন চাহিদা পূরণ করে এবং তাদের পরীক্ষার প্রস্তুতি এবং সফলতার জন্য একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।  

আলফা কোর্স প্যাকেজটি অফলাইন শ্রেণীকক্ষে শিক্ষা এবং পুনর্বিবেচনার একটি মিশ্রণ অফার করে। বিটা কোর্স প্যাকেজটি অনলাইন শেখার জন্য এবং রিভিশনের জন্য ডিজাইন করা হয়েছে এবং ডেল্টা কোর্স প্যাকেজটি ১০,০০০ প্রশ্ন সহ ২০০-এর বেশি বিষয়-ভিত্তিক পরীক্ষা এবং প্রধান পরীক্ষার সাথে অনুশীলনের উপর ফোকাস করে।