১৩০টি শহরে নাগাল প্রসারিত করে মুদিখানার সমস্ত সুবিধা প্রস্তুত করেছে আমাজন

আমাজন ফ্রেশ-এর সম্প্রসারণ ঘোষণা করে ভারতের ১৩০টি শহরে মুদিখানার সমস্ত সুবিধা সহ প্রস্তুত হয়েছে আমাজন ইন্ডিয়া। ফল, শাকসবজি, ঠাণ্ডা জাতীয় সামগ্রী, বিউটি প্রোডাক্টস, বেবি কেয়ার, ব্যক্তিগত যত্ন এবং অন্যান্য দৈনন্দিন মুদির চাহিদার সহ ভেজা এবং শুকনো মুদির পূর্ণ ঝুড়ি পরিষেবা করবে কোম্পানি। আমাজন ফ্রেশ বিক্রেতারা প্রায় ১১,০০০ জন কৃষকের কাছ থেকে ফল এবং সবজি সংগ্রহ করবে। আম্বালা, ঔরঙ্গাবাদ, হোশিয়ারপুর, ধারওয়াদ, উনা, সুরি এবং অন্যান্য শহরের গ্রাহকরা তাদের সাপ্তাহিক/মাসিক ঝুড়ি ক্রিয়েট করার সময় গ্রাহকরা ফ্রেশ বিক্রেতা এবং ব্যাঙ্ক অংশীদারদের কাছ থেকে অসাধারণ সঞ্চয়ের সাথে আকর্ষণীয় ডিল উপভোগ করতে পারবেন।

আমাজন ফ্রেশ, আমাজন.ইন (Amazon.in)-এ গ্রোসারির জন্য একটি ডেডিকেটেড অ্যাপ-ইন-অ্যাপ সহ একটি সহজ কেনাকাটার অভিজ্ঞতা প্রদান করেছে। চেকআউটের সময় ঘন ঘন কেনাকাটা করা আইটেমগুলি যাতে তারা ভুলে না যায় তা নিশ্চিত করার জন্য কোম্পানি একটি ব্যক্তিগতকৃত উইজেট, আবারও কেনার বিকল্প এবং রেমাইন্ডারের মতো সুবিধার বৈশিষ্ট্য প্রদান করেছে। এছাড়াও, প্রতি মাসের ১ থেকে ৭ তারিখ পর্যন্ত সুপার ভ্যালু দিনগুলিতে গ্রাহকরা তাদের মাসিক বাস্কেটটি সাশ্রয়ী মূল্যে তৈরি করতে পারবেন।

এই বিষয়ে অ্যামাজন ফ্রেশ আইএন-এর ডিরেক্টর শ্রীকান্ত শ্রী রাম জানিয়েছেন, “আমাজন ফ্রেশ ভারতে মুদির কেনাকাটাকে এক নতুন রূপ দিয়েছে, এই পদ্ধক্ষেপের মাধ্যমে  আমরা দেশের ১৩০ টি শহরের গ্রাহকদের দোরগোড়ায় তাজা পণ্য এবং দৈনন্দিন প্রয়োজনীয় জিনিস প্রদান করতে পেরে আনন্দিত। শুধু তাই নয়, গ্রাহকরা তাদের প্রতিটি কেনাকাটায় ক্যাশব্যাক, অফার এবং ব্যাঙ্ক ডিসকাউন্ট থেকে বিভিন্ন সুবিধা উপভোগ করতে পারবে।”