১লা থেকে ৭ই অক্টোবর পর্যন্ত অ্যামাজন ফ্রেশ সুপার ভ্যালু ডে

১লা থেকে ৭ই অক্টোবর পর্যন্ত সুপার ভ্যালু ডে -তে প্রচুর পরিমাণে স্ন্যাকস এবং তাজা ফল, শাকসবজি এবং প্যান্ট্রির প্রয়োজনীয় জিনিসগুলি সমন্বিত বিশেষভাবে তৈরি করা রেসিপি দিয়ে আপনার অতিথি এবং প্রিয়জনদের বিনোদন দেওয়ার জন্য প্রস্তুতি নিয়ে বিশ্বকাপের মরসুম এবং উৎসবের চেতনাকে আলিঙ্গন করুন৷ আপনি একটি জমজমাট গেম-নাইট হোস্ট করুন বা নিজেরাই ম্যাচ উপভোগ করুন, আশ্চর্যজনক দামে দুর্দান্ত গেম-টাইম স্ন্যাকস পান। স্ট্যাপল, প্যাকেটজাত খাবার, ব্যক্তিগত যত্নের আইটেম, পাশাপাশি বাচ্চা এবং পোষা প্রাণীর যত্নের পণ্য, এবং আরও অনেক কিছুর ওপরে ৪৫% পর্যন্ত ছাড় উপভোগ করুন।

গ্রাহকরা মাসিক প্রয়োজনীয় জিনিসপত্র স্টক আপ করতে পারেন এবং ক্যাচ, এরিয়েল, ডাবর, আইটিসি, এবং টাটা এর মতো জনপ্রিয় ব্র্যান্ডগুলিতে নতুন অফারগুলির সুবিধা নিতে পারেন, সবগুলি একটি একক অনলাইন গন্তব্য থেকে। টাইম-আউট রিফ্রেশমেন্টের জন্য আপনার চূড়ান্ত গন্তব্য, ক্রিকেট ম্যানিয়া স্টোরের সাথে #হরঘরমেস্টেডিয়াম এর উত্তেজনা উপভোগ করুন।

আপনি সুস্বাদু খাবার, ঠাণ্ডা পানীয় বা ডেজার্টের সন্ধানে থাকুন না কেন, আমরা আপনাকে আপনার প্রিয় স্ন্যাকস এবং পানীয়গুলিতে ৬০% পর্যন্ত ছাড় দিচ্ছি। উপরন্তু, ফার্ম-ফ্রেশ আপেল দোকান থেকে সবচেয়ে রসালো আপেল খেয়ে আপনার উৎসবকে সুস্বাদু করে তুলুন, যা আপনাকে সারা মরসুমে প্রাণবন্ত রাখবে। অধিকন্তু, গ্রাহকরা মুদিখানার উপর তাদের সঞ্চয় সর্বাধিক করতে পারে এবং ডিলস ডিলস জোনে ৪০% পর্যন্ত ডিসকাউন্ট সহ লোভনীয় অফারগুলি অন্বেষণ করতে পারে।