প্রাইম মেম্বারদের জন্য ২৪ ঘন্টা আগেই ‘অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল’

ভারতের বহু-প্রতীক্ষিত ‘অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল’ (জিআইএফ) এবার ৮ অক্টোবর থেকে শুরু হবে। প্রাইম মেম্বারগণ ২৪ ঘন্টা আগেই এতে অংশগ্রহণ করতে পারবেন। সেল চলাকালীন গ্রাহকরা বিস্তৃত পণ্যসম্ভার থেকে নির্বাচন, দুর্দান্ত মূল্যে এবং দ্রুত ও নির্ভরযোগ্য ডেলিভারির সুবিধা পাবেন। সেইসঙ্গে, অশ্রুতপূর্ব অনেক ডিল উপভোগ করতে পারবেন। কিক স্টার্টার ডিলসের মাধ্যমে ৬ অক্টোবর পর্যন্ত ২৫ হাজারেরও বেশি পণ্য কেনার সুবিধা পাবেন গ্রাহকরা।

অ্যামাজন ইন্ডিয়ার পক্ষে নিয়েলসেন মিডিয়া দ্বারা পরিচালিত একটি সাম্প্রতিক সমীক্ষা অনুসারে, সারা ভারতজুড়ে গ্রাহকরা এই উৎসবের মরসুমে অনলাইনে কেনাকাটা করতে আগ্রহী এবং আগের চেয়ে অনেকবেশি উন্মুখ। ৮১% গ্রাহক তাদের তাদের দৃঢ় অনুভূতি ও অভিপ্রায় প্রকাশ করেছেন, ৭৮% অনলাইন শপিংয়ে বিশ্বাস জ্ঞাপন করেছেন প্রতি ২ জনের মধ্যে ১ জন গত উৎসবের সময়ের তুলনায় অনলাইনে বেশি ব্যয়ের ইচ্ছা ব্যক্ত করেছেন। গ্রাহকরা বিপুল সম্ভার থেকে নির্বাচন, প্রতিযোগিতামূলক মূল্য, সহজে বদলের সুবিধা আশা করেন, যা তাদের অনলাইন শপিংয়ের অভিজ্ঞতাকে আরও আশাব্যঞ্জক করে তোলে। সমীক্ষায় আরও দেখা গেছে যে ৬৮% গ্রাহক অ্যামাজন-ডট-ইন (Amazon.in) তাদের সুবিধাজনক অনলাইন শপিংয়ের স্থান বলে মনে করেন এবং প্রায় অর্ধেক গ্রাহক অ্যামাজন-ডট-ইন’কে উত্সবের কেনাকাটার জন্য সবচেয়ে বিশ্বস্ত ও প্রিয় অনলাইন ব্র্যান্ড হিসেবে চিহ্নিত করেছেন; ৭৫% গ্রাহক অ্যামাজনের মাধ্যমেই তাদের পছন্দের সামগ্রী ও ব্র্যান্ড খুঁজে পান বলে উল্লেখ করেছেন।

অ্যামাজনের ইন্ডিয়া কনজিউমার বিজনেসের ভাইস-প্রেসিডেন্ট ও কান্ট্রি ম্যানেজার মণীশ তিওয়ারি জানান, তারা সারা ভারত জুড়ে তাদের গ্রাহকদের জন্য ‘সুখের বাক্স’ নিয়ে আসতে প্রস্তুত এবং যেকোনও জায়গা থেকে, যেকোনও সময় কেনাকাটা করার জন্য বিপুল সম্ভার, অতুলনীয় মূল্য ও সুবিধা প্রদান করতে প্রস্তুত। গ্রাহকরা শীর্ষস্থানীয় ব্র্যান্ডগুলির হাজার হাজার নতুন লঞ্চ হওয়া সামগ্রী এবং সারা ভারতের লক্ষ লক্ষ বিক্রেতার হদিশ পাবেন। অ্যামাজন গ্রেট ইন্ডিয়া ফেস্টিভ্যাল ২০২৩-কে ভারতজুড়ে থাকা লক্ষ লক্ষ গ্রাহকদের জন্য সর্বকালের বৃহত্তম করে তুলতে তাদের ডেলিভারি অ্যাসোসিয়েটস-সহ টিমগুলি প্রস্তুত। অ্যামাজন লাইভ থেকে শুরু করে নতুন পণ্য লঞ্চ এবং আকর্ষণীয় ডিল ও অফার নিয়ে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল এই বছর গ্রাহক ও বিক্রেতাদের জন্য একটি অসাধারণ ইভেন্ট হবে বলে তিনি আশা প্রকাশ করেন।