ফ্লিপকার্টের ফ্ল্যাগশিপ ইভেন্ট ‘দ্য বিগ বিলিয়ন ডেজ’

উৎসবের মরশুমকে সামনে রেখে, ক্লিয়ারট্রিপ, একটি ফ্লিপকার্ট সংস্থা,  ফ্লিপকার্টের ফ্ল্যাগশিপ ইভেন্ট ‘দ্য বিগ বিলিয়ন ডেজ’ (টিবিবিডি) এর মাধ্যমে তার প্লাটফর্মে ৮ থেকে ১৫ই অক্টোবর ২০২৩ পর্যন্ত (আগে ক্লিয়ারট্রিপে ৭ই অক্টোবর ২০২৩ থেকে বিক্রয় শুরু হবে) বছরের অন্যতম বৃহৎ ভ্রমণ উৎসবের জন্য প্রস্তুতি নিচ্ছে। গ্রাহকদের জন্য উন্নত মান এবং সাশ্রয়ী মূল্য তৈরি করতে সংগঠিত, এই বছরের টিবিবিডি ক্লিয়ারট্রিপে তার ব্যবসায়ের লাইনগুলিতে গ্রাহকদের জন্য এমন অফার নিয়ে আসবে যা আগে কখনও দেখা যায়নি। ফ্লিপকার্টের টিবিবিডি-র এই বছরের সংস্করণে, এর বিভিন্ন বিভাগগুলিতে আকর্ষণীয় বৈশিষ্ট্য যুক্ত হতে দেখা যাবে। ক্লিয়ারট্রিপ সম্প্রতি তার প্ল্যাটফর্ম জুড়ে তার ব্যবহারকারীর অভিজ্ঞতার একটি উল্লেখযোগ্য সংস্কার  করেছে। এই রূপান্তরটি একটি ব্যতিক্রমী গ্রাহক অভিজ্ঞতার প্রতিশ্রুতি দ্বারা চালিত হয়েছিল, বিশেষত উচ্চ-চাহিদা সম্পন্ন উৎসবের মরশুমের যখন সময়ই মূল উপাদান। এই সংস্কারটির মূল্য বিকল্পগুলি এবং বৈশিষ্ট্যগুলির প্রদর্শন বাড়ানোর উপর জোর দেয়, যা ব্যবহারকারীদের বুকিং প্রক্রিয়ার সময় অবহিত সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা প্রদান করবে।

আমাদের সাথে লেনদেন করার সময় গ্রাহকদের যে অভিজ্ঞতা রয়েছে তা আরও জোরদার করার জন্য, নিজস্ব-পরিষেবা প্রচারের জন্য সিস্টেম বর্ধিতকরণ ব্যবস্থার একটি পরিসর চালু করা হয়েছে। যদি কোনও গ্রাহক অনলাইনে কোনও সমাধান খুঁজে না পান তবে তিনি কলব্যাকের অনুরোধ করতে পারেন। তাৎক্ষণিক সমাধানের জন্য ২৪/৭, কলের মাধ্যমে এবং সোশ্যাল মিডিয়ায় (টুইটার/ফেসবুক উল্লেখ করুন) সহায়তা উপলব্ধ করার জন্য প্রক্রিয়াগুলি পুনরায় উদ্ভাবন করা হয়েছে। এছাড়াও, ৩০ সেকেন্ডের মধ্যে সমস্ত কল এটেন্ড করা আমাদের গ্রাহকদের প্রতি আমাদের প্রতিশ্রুতি, এমন ঘটনার ক্ষেত্রে যেখানে কলগুলিকে ৩০ সেকেন্ডের বেশি অপেক্ষা করতে হয়, সেক্ষেত্রে গ্রাহকের জন্য একটি বিকল্প হিসাবে লাইভ চ্যাট সক্ষম করা হয়েছে।

এই অনুষ্ঠানে বক্তব্য রাখার সময়, ক্লিয়ারট্রিপের সিইও, আয়াপ্পান আর. বলেন, “ক্লিয়ারট্রিপে, মান, সাশ্রয়ী মূল্য এবং স্বচ্ছতা একটি উন্নত গ্রাহক অভিজ্ঞতার মূলনীতি৷ উৎসব মরশুম আমাদের সমগ্র ভ্রমণ বাস্তুতন্ত্রের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ সময়। টিবিবিডি-র সময় আমাদের অতুলনীয় ডিলগুলির মাধ্যমে, আমরা ভ্রমণ সম্পর্কে ভারতের চিন্তাভাবনা পরিবর্তন করার পরিকল্পনা করিছি। আমরা অনন্য প্রস্তাবনাগুলির মাধ্যমে গ্রাহকদের অসুবিধার মূল বিষয়গুলিকে সম্বোধন করে চলেছি – ক্যান্সেল ফর নো রিজিন, সিটি ফ্লেক্সম্যাক্স, নো-কস্ট ইএমআই, মেডি-ক্যানসেল এবং বাই নাউ পে লেটার| প্রতিটি পণ্যের লক্ষ্য হল ব্যবহারকারীদের ফ্লাইট, হোটেল এবং বাস এর ক্ষেত্রে সর্বোত্তম ভাড়া প্রস্তাব করা, এমনকি উৎসবের সময় স্বাভাবিক মূল্য বৃদ্ধির মধ্যেও।” তিনি আরও বলেন, “বিগ বিলিয়ন ডেজ ২০২৩-এর মাধ্যমে ফ্লিপকার্টের মূল্য ও উদ্ভাবনের উত্তরাধিকার অব্যাহত রাখতে পেরে আমরা রোমাঞ্চিত। আমরা শিল্পের-প্রথম অফার এবং ব্যক্তিগতকৃত ব্যবহারকারীর অভিজ্ঞতার মাধ্যমে ভ্রমণকে গণতন্ত্রীকরণে আমাদের আকাঙ্ক্ষাকে এগিয়ে নিয়ে যাওয়ার অপেক্ষায় রয়েছি|”