৪,৯৯৯ টাকায় Amazon –এর স্মার্ট এবং স্টাইলিশ নতুন Echo পপ

Amazon নিয়ে এসেছে Echo পপ, স্মার্ট স্পিকারের Echo পরিবারের একটি নতুন সংযোজন, যার মূল্য ৪,৯৯৯ টাকা। এটি একটি সম্পূর্ণ নতুন অর্ধ-গোলাকার ফর্ম ফ্যাক্টর রয়েছে যা সাদা এবং কালো ছাড়াও এটি নতুন রঙে-সবুজ এবং বেগুনিতে পাওয়া যায়। Echo পপ-এর কাস্টম-ডিজাইন করা ফ্রন্ট-ফেসিং ডাইরেকশনাল স্পিকারটিউচ্চ আত্তয়াজ, ভারসাম্যপূর্ণ বেস এবং সতেজ স্বরসরবরাহ করে।

Echo পপ ১০০% গ্রাহক পুনর্ব্যবহৃত কাপড় এবং ৮০% পুনর্ব্যবহৃত অ্যালুমিনিয়াম দিয়ে নির্মিত। এছাড়াও, নিষ্ক্রিয়তার সময় বুদ্ধিমত্তার সাথে শক্তি সংরক্ষণ করার জন্য Echo পপ-এর লো পাওয়ার মোড রয়েছে, যা ডিভাইসের জীবনকাল ধরে শক্তি সঞ্চয় করতে সহায়তা করে। Echo ডিভাইসগুলি গ্রাহকের গোপনীয়তার কথা মাথায় রেখে ডিজাইন করা হয়েছে এবং এতে গোপনীয়তা নিয়ন্ত্রণের একাধিক স্তর অন্তর্ভুক্ত রয়েছে।

Echo ডিভাইসগুলিতে একটি মাইক্রোফোন অন/অফ বোতাম এবং ভয়েস রেকর্ডিং দেখার ও মুছে ফেলার ক্ষমতা অন্তর্ভুক্ত রয়েছে। পরাগ গুপ্তা, ডিরেক্টর এবং কান্ট্রি ম্যানেজার, Amazon ডিভাইস ইন্ডিয়া, বলেছেন, “আমরা Echo পপের নতুন ডিজাইন এবং অডিও-রজন্য গ্রাহকদের প্রতিক্রিয়ার অপেক্ষায় আছি এবং আশা করি এটি তাদের বাড়িতে আরও রঙ, মজা এবং বিনোদন যোগ করবে।”