প্রাইমান্টে লাক্সারি ফেব্রিক্স-এর ব্র্যান্ড অ্যাম্বাসাডর ডাঃ লক্ষ্যরাজ সিং মেওয়ার

বিশ্ব এবং দেশীয় গ্রাহক বেসের ফাইবার-থেকে ফ্যাশনের সম্ভার সহ টেক্সটাইলের ইন্টিগ্রেটেড সলিউশনস প্রোভাইডার, অরবিন্দ লিমিটেড উদয়পুরের ডাঃ লক্ষ্যরাজ সিং মেওয়ারকে প্রাইমান্ট-এর প্রিমিয়াম স্যুটিং এবং শার্টিং ব্র্যান্ডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে। উদয়পুরের মহারাজ কুমার সাহেব ডঃ লক্ষ্যরাজ সিং জি মেওয়ার প্রতিভা এবং কৃতিত্বের একজন অসাধারণ ব্যক্তি। তার প্রচেষ্টা জনহিতৈষী, শিক্ষা, ক্রীড়া পৃষ্ঠপোষকতা, ব্যবসায়িক নেতৃত্ব, চিত্তাকর্ষক টিইডি আলোচনা এবং গিনেস ওয়ার্ল্ড রেকর্ডের অ্যারে জুড়ে বিস্তৃত। তরুণ বয়স থেকে, তিনি নিজেকে অক্লান্তভাবে জনসেবায় নিবেদিত করেছেন, আবেগ এবং নিঃস্বার্থতার সাথে মহৎ উদ্দেশ্যে চ্যাম্পিয়ন হয়েছেন।

উদয়পুরের মহামান্য ডাঃ লক্ষ্যরাজ সিং মেওয়ার বলেছেন, “প্রিমান্টে লাক্সারি ফেব্রিক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে অরবিন্দের সাথে সহযোগিতা করতে পেরে আমি সম্মানিত বোধ করছি। “এইপার্টনারশিপ শুধুমাত্র ঐতিহ্য এবং উদ্ভাবনের মিলনকেই প্রতিনিধিত্ব করে না বরং ফ্যাশনের মান উন্নত করার জন্য আমাদের সম্মিলিত উত্সর্গকেও নির্দেশ করে৷”

অরবিন্দ লিমিটেডের এগজিকিউটিভ ডিরেক্টর কুলিন লালভাই বলেছেন, “আমরা উদয়পুরের ডাঃ লক্ষ্যরাজ সিং মেওয়ারকে প্রাইমান্তে পরিবারে স্বাগত জানাতে পেরে আনন্দিত। আমাদের ব্র্যান্ডের সাথে তার সংযোগ শুধুমাত্র শ্রেষ্ঠত্বের প্রতি আমাদের প্রতিশ্রুতিকে উন্নত করে না বরং বিলাসবহুল ফ্যাশন স্পেসে বিশেষ সহযোগিতা এবং উদ্ভাবনের মঞ্চ তৈরি করে।”