অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল 2023-এর সময় ব্যবসায়িক গ্রাহকদের জন্য আকর্ষণীয় ডিল এবং অফার

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল 2023, ভারতের সবচেয়ে বড় উৎসব পালন এবং বর্তমানে চলছে, যা উল্লেখযোগ্য ডিল, লোভনীয় অফার এবং যথেষ্ট সঞ্চয় নিয়ে আসছে। এই উৎসবের মরসুমে, আমাদের মূল্যবান ব্যবসায়িক গ্রাহকরা ল্যাপটপ, ডেস্কটপ, মনিটর, গৃহস্থালীর যন্ত্রপাতি, ভ্যাকুয়াম ক্লিনার, ওয়াশিং মেশিন, রেফ্রিজারেটর, অফিস চেয়ার, সিকিউরিটি ক্যামেরা, টুলস, ইন্সট্রুমেন্টস, এবং অনেক পণ্যের ওপরে আকর্ষণীয় অফার ও ডিল পেতে পাবেন। এই অফারগুলি আসুস, ডেল, অনার, ভার্লপুল, এবং সিপি প্লাস-এর মতো বিখ্যাত ব্র্যান্ডগুলির থেকে আসছে। উপরন্তু, অ্যামাজন বিজনেসের ব্যবহারকারী ব্যবসায়িক গ্রাহকরা উল্লেখযোগ্য সুবিধা উপভোগ করতে পারেন, যার মধ্যে রয়েছে জিএসটি ইনভয়েসের সাথে 28% পর্যন্ত অতিরিক্ত সঞ্চয় এবং 15,000 টিরও বেশি জিএসটি-সক্ষম পণ্যের বাল্ক ক্রয়ের ওপরে উল্লেখযোগ্য 40% বেশি সঞ্চয়। 10 লক্ষ+ বিক্রেতার নেটওয়ার্ক থেকে 19 কোটিরও বেশি জিএসটি-সক্ষম পণ্যের বিশাল ভাণ্ডার সহ, ব্যবসাগুলি তাদের কেনাকাটায় যথেষ্ট সঞ্চয় করতে পারে।এই উৎসবের মরসুমে, অ্যামাজন বিজনেস জিএসটি-সক্ষম পণ্যগুলির সর্বাধিক বিস্তৃত সংগ্রহ, প্রতিযোগিতামূলক এবং স্বচ্ছ মূল্য প্রদান এবং ব্যাপক বিতরণ কভারেজ নিশ্চিত করতে প্রতিশ্রুতিবদ্ধ। এই প্রচেষ্টার লক্ষ্য ভারত জুড়ে সমস্ত আকারের ব্যবসার জন্য ক্রয় প্রক্রিয়াকে সহজীকরণ এবং সহজতর করা।

আমাদের মূল্যবান গ্রাহকদের জন্য ক্রয়ক্ষমতা বাড়াতে এবং পন্য সংগ্রহ সহজতর করার জন্য, অ্যামাজন বিজনেস তার 6 তম বার্ষিকীতে অ্যামাজন পে লেটার এর সাথে একীভূত হয়েছে। এই ইন্টিগ্রেশন যোগ্য ব্যবসায়িক গ্রাহকদের একটি ভার্চুয়াল ক্রেডিট সুবিধার অ্যাক্সেস দেয়। এটির উদ্দেশ্য হল ব্যবসা এবং কর্পোরেট ক্রেতাদের ক্ষমতায়ন করা যাতে তারা দৈনন্দিন প্রয়োজনীয় জিনিস থেকে শুরু করে ইলেকট্রনিক্স এবং কর্পোরেট উপহার পর্যন্ত বাল্ক এবং রুটিন ক্রয়ের জন্য তাদের বাজেট কার্যকরভাবে পরিচালনা করতে পারে এবং কোনো সমস্যা ছাড়া অর্থপ্রদান করতে পারেন। অর্থপ্রদানের প্রক্রিয়াটি নির্বিঘ্ন এবং সুবিধাজনক করার জন্য ডিজাইন করা হয়েছে, যার মধ্যে অ্যামাজন পে লেটার বিল্ট-ইন নিরাপত্তা ব্যবস্থা রয়েছে। মাসিক বিল বা ইএমআই নিষ্পত্তির জন্য গ্রাহকদের কাছে তাদের পছন্দের ব্যাঙ্কের মাধ্যমে স্বয়ংক্রিয় পরিশোধ সেট আপ করার বিকল্পও রয়েছে। আমরা আশা করি যে এই ক্রেডিট সুবিধা গ্রহণের ফলে আগামী 3 বছরের মধ্যে আমাদের বিক্রয়ের 25% এর বেশি হবে।

অ্যামাজন বিজনেস ব্যবসার কর্পোরেট উপহারের প্রয়োজনীয়তা মেটাতে ‘কর্পোরেট গিফটিং স্টোর’ উন্মোচন করেছে, অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালের সময় দেওয়া ছাড়ের পাশাপাশি। এই ডেডিকেটেড স্টোর গ্রাহকদের তাদের কর্মচারী, ক্লায়েন্ট এবং অন্যান্য স্টেকহোল্ডারদের জন্য বাল্কে কর্পোরেট উপহার সহজে কিনতে সক্ষম করে। তদুপরি, ব্যবসার কাছে তাদের নির্দিষ্ট প্রয়োজনের সাথে সারিবদ্ধ করার জন্য এই উপহারগুলি কাস্টমাইজ এবং ব্যক্তিগতকৃত করার নমনীয়তা রয়েছে। অ্যামাজন এর বিল-টু-শিপ-টু বৈশিষ্ট্যের সাথে, ব্যবসাগুলি অনায়াসে ভারতের যে কোনও জায়গায় উপহার পাঠাতে পারে এবং কোনও জটিলতা ছাড়াই ট্যাক্স ক্রেডিট দাবি করতে পারে। এই সুবিধাগুলি পেতে, আপনি www.amazon.in/business-এ আপনার জিএসটি নম্বর বা বিজনেস প্যান ব্যবহার করে বিনামূল্যে অ্যামাজন ব্যবসার জন্য নিবন্ধন করতে পারেন।