সিগনেচার পরিকল্পনার সাথে নতুন জীবন বীমা পণ্য লঞ্চ করেছে আভিভা ইন্ডিয়া

আভিভা লাইফ ইন্স্যুরেন্স, ভারতের সবচেয়ে বিশ্বস্ত ব্যক্তিগত জীবন বীমা কোম্পানি, তার সিগনেচার সিরিজকে প্রসারিত করে দুটি নতুন বীমা লঞ্চ করেছে, প্ল্যাটিনাম এবং প্রিভেন্টিভ ওয়েলনেস প্যাকেজ। এই পণ্যগুলির সাথে আভিভা সিগনেচার থ্রীডি টার্ম প্ল্যানকে আরও উন্নত করা হয়েছে। এটি ভারতের প্রথম ব্র্যান্ড, যা এই বীমা পণ্যগুলিকে একটি প্রতিরোধমূলক সুস্থতা কৌশল অন্তর্ভুক্ত করেছে।  গুরগাঁওয়ের দ্য লীলা অ্যাম্বিয়েন্সে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে কোম্পানির সিইও এবং এমডি অসিত রথ, গ্রাউন্ড ব্রেকিং প্রোডাক্ট এবং প্রিভেন্টিভ ওয়েলনেস প্যাকেজ প্রবর্তন করেন। এছাড়াও, প্রিভেনটিভ ওয়েলনেস প্যাকেজ তৈরি করতে নয়েজের সহ-প্রতিষ্ঠাতা অমিত খাত্রী, ফিট্রোফি-এর সিইও পুনীত মানচন্দ, এবং ড্রস্টোর-এর সিইও নীরজ কাটারে সহযোগিতা করেছিলেন। উভয় পরিকল্পনাই কোম্পানির গ্রাহকদের আর্থিক স্থিতিশীলতা এবং সাধারণ সুস্থতার গ্যারান্টি দিয়ে বিভিন্ন চাহিদা মেটাতে আভিভার “লিভ লাইফ” লক্ষ্য অনুসারে তৈরি।

এই বীমাগুলি আর্থিক স্থিতিশীলতা এবং ব্যক্তিগত সুস্থতার মধ্যে ক্রমবর্ধমান পারস্পরিক সম্পর্ককে তুলে ধরে। আভিভা সিগনেচার ইনভেস্টমেন্ট প্ল্যান-প্ল্যাটিনাম একটি বিশেষ ইউনিট লিঙ্কড নন-পার্টিসিপেটিং ইন্ডিভিজুয়াল লাইফ ইন্স্যুরেন্স প্ল্যান যা বৃদ্ধির সম্ভাবনা এবং নিরাপত্তা উভয়ই প্রদান করে। পাশাপাশি কোম্পানি, মোট তহবিল মূল্য এবং নিশ্চিত পরিমাণের পাশাপাশি, দ্বৈত-সুবিধা পদ্ধতি অফার করার গ্যারান্টি দেয়, যা পলিসিধারীদের বিনিয়োগের সম্ভাবনার বিকাশ ঘটায় এবং প্রতিকূল পরিস্থিতিতে প্রিয়জনদের শক্তিশালী আর্থিক সুরক্ষা নিশ্চিত করে।

এই বিষয়ে মন্তব্য করে, হেড অফ মার্কেটিং বিনিত কাপাহি বলেছেন, ” আমাদের নতুন পরিকল্পনাগুলি সাধারণ ইউলিপ-এর একেবারে বিপরীতে, পলিসিধারকদের পরিবারকে কোনো বরাদ্দ ফি ছাড়াই তহবিলের মূল্য এবং বিমাকৃত অর্থ উভয়ই অফার করে। আমরা এই প্রতিরোধমূলক সুস্থতা প্যাকেজের সাথে আভিভা সিগনেচার থ্রীডি টার্ম প্ল্যান প্রস্তুত করার জন্য উৎসাহিত।”