অক্সিকা কটনের প্যাট রিপোর্ট প্রকাশ

অক্সিটা কটন লিমিটেড, একটি নেতৃস্থানীয় তুলা পণ্য প্রস্তুতকারক,  ১:৩ শেয়ারের বোনাস ইস্যু ঘোষণা করেছে৷ এর মানে হল প্রতি ৩টি শেয়ারের জন্য, শেয়ারহোল্ডাররা ১টি অতিরিক্ত শেয়ার পাবেন। কোম্পানিটি ২০২৫ সালের প্রথম ত্রৈমাসিকের জন্য তার আর্থিক ফলাফলও রিপোর্ট করেছে, যার নেট মুনাফা ৩.৫৪ কোটি এবং মোট আয় ১৫৪.৯৬ কোটি।

৩১ মার্চ, ২০২৪-এ সমাপ্তি বছরে, অক্সিকা কটন-এর নীট লাভ হয়েছে ২০.৩৩ কোটি, কর পূর্বে লাভ ২৭.৩০ কোটি এবং মোট আয় ১,১০৪.৩৮ কোটি টাকা। চেয়ারম্যান এবং ম্যানেজিং ডিরেক্টর, মি. নিতিনভাই প্যাটেল, চ্যালেঞ্জিং শিল্প পরিস্থিতি সত্ত্বেও শক্তিশালী ত্রৈমাসিক ফলাফলে খুশি প্রকাশ করেছেন। তিনি টেক্সটাইল শিল্পকে সমর্থন এবং এর বৈশ্বিক প্রতিযোগিতা বাড়াতে সরকারের প্রচেষ্টারও প্রশংসা করেন।

অক্সিটা কটন লিমিটেডের উৎপাদন সুবিধা গুজরাটে অবস্থিত, যা এটিকে উচ্চ-মানের কাঁচামাল এবং উৎকৃষ্ট পণ্য উৎপাদন করতে সাহায্য করে। কোম্পানিটি জৈব তুলার ক্রমবর্ধমান চাহিদা থেকেও উপকৃত হচ্ছে, যা আগামী বছরে আরও বাড়বে বলে আশা করা হচ্ছে। সামগ্রিকভাবে, অক্সিটা কটন লিমিটেড ভাল পারফর্ম করছে এবং তারা ভবিষ্যত বৃদ্ধির সম্ভাবনা সম্পর্কে আত্মবিশ্বাসী।