তিন বছরের শিশু কোলে গঙ্গায় ঝাঁপ বহরমপুরের যুবকের

গত কয়েকদিন ধরে চলছিল অশান্তি। স্ত্রীর সঙ্গে মোটেই বনিবনা হচ্ছিল না তাঁর।তাই আত্মহত্যার সিদ্ধান্ত নেন যুবক। নিজের তিন বছরের সন্তানকে নিয়ে ভাগীরথী সেতু থেকে ঝাঁপ দেন। বুধবার গভীর রাতে এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়। তবে দু’জনকেই সুস্থ অবস্থায় উদ্ধার করা গিয়েছে।

স্থানীয় সূত্রে খবর, বুধবার রাত ৯টা নাগাদ তিন বছরের শিশুকে কোলে নিয়ে বহরমপুর রামেন্দ্রসুন্দর ত্রিবেদী সেতু থেকে ঝাঁপ দেন রহমান শেখ নামে এক ব্যক্তি। তবে বাবা, ছেলে— দু’জনেই বেঁচে যান। ওই ঘটনার সময় উপস্থিত থাকা বিপর্যয় মোকাবিলা দফতরের একটি দল সঙ্গে সঙ্গে সেই যুবক এবং তাঁর সন্তানকে উদ্ধার করে দুজনকেই চিকিৎসার জন্য মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ফলে দু’জনেই এখন স্থিতিশীল অবস্থায় রয়েছেন।

কিন্তু তিনি কেন এমন সিদ্ধান্ত নিয়েছেন, জানতে চাইলে তিনি জানান যে, অশান্তির জন্য এরকম সিদ্ধান্ত নিয়েছেন। সংসারের খুঁটিনাটি বিষয় নিয়েও মনোমালিন্য হচ্ছিল তাঁর স্ত্রীর সঙ্গে। বুধবার রাতে অশান্তি চরম পর্যায় পৌঁছোয়। স্ত্রী তাঁকে মরতে বলেন। তিনিও স্ত্রীর ‘কথায়’ অশান্তি থেকে মুক্তি পেতে ছেলেকে নিয়ে ভাগীরথীর সেতুতে চলে যান। তার পর ঝাঁপ।তবে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। চলছে রহমানের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা।