Bajaj Allianz Life Insurance’s Life Goals Preparedness-এর দ্বিতীয় সংস্করণ ঘোষণা করেছে

দেশের নেতৃস্থানীয় ব্যক্তিগত জীবন বীমাকারী সংস্থা Bajaj Allianz Life Insurance আজ তার ফ্ল্যাগশিপ সার্ভে Bajaj Allianz Life India’s Life Goals Preparedness Survey ২০২৩-এর দ্বিতীয় সংস্করণ উন্মোচন করল। এটি ভারতীয়দের জীবনের বিভিন্ন লক্ষ্য ও  আকাঙ্খা পূরণের একটি সম্পূর্ণ ছবি ক্যাপচার করার জন্য ডিজাইন করা হয়েছে।

জীবন বীমা হল জীবনের লক্ষ্য অর্জনের জন্য সবচেয়ে পছন্দের একটি বিনিয়োগের বিকল্প৷ মহামারী পরবর্তী পর্যায় ভারতীয়দের অন্যতম লক্ষ হয়ে উঠেছে পরিবারের জন্য আর্থিক নিরাপত্তা প্রদান। সার্ভেতে দেখা গেছে ৭১% ভারতীয় অন্যান্য লক্ষ্যগুলির তুলনায় এটিকে অগ্রাধিকার দেয়। স্বাস্থ্য ছাড়াও কেরিয়ার, বিদেশ ভ্রমণ এবং বার্ধক্য পিতামাতার পর্যাপ্ত যত্ন নিশ্চিত করার মতো নতুন বিষয় গুলিও ভারতীয়দের জীবনে গুরুত্বপূর্ণ লক্ষ্য হিসাবে উঠে আসছে।  বলাবাহুল্য, ২০১৯ সালে –পাঁচ থেকে ২০২৩ সালে হয়েছে এগারো। অর্থাৎ  ভারতীয়দের জন্য জীবনের লক্ষ্যের সংখ্যা দিগুণ-এর বেশি বৃদ্ধি পেয়েছে

 Bajaj Allianz Life Insurance এমডি সিইও তরুণ চুগ বলেন, পরিবারের আর্থিক সুরক্ষা অর্থনীতি এবং ভারতীয়দের মধ্যে ক্রমবর্ধমান আস্থার প্রতিফলন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *