ব্লুস্টোনের ‘বিগ গোল্ড আপগ্রেড’ পুরানো গোল্ড এক্সচেঞ্জকে অফার নিয়ে এসেছে

ব্লুস্টোন, হল নেতৃস্থানীয় ভারতীয় অমনিচ্যানেল ফাইন জুয়েলারি ব্র্যান্ড, ‘বিগ গোল্ড আপগ্রেড’ চালু করেছে, এই উদ্যোগের উদ্দেশ্য আধুনিক গহনা পছন্দগুলি পূরণ করে এমন ডিজাইন-নেতৃত্বাধীন সৃষ্টি অফার করা। আপগ্রেডটি পুরানো সোনার মানসিক তাত্পর্য রক্ষা করার সাথে সাথে সর্বশেষ ডিজাইনের সাথে উচ্চ ক্যারেট মান প্রদান করে। এই উদ্যোগের লক্ষ্য হল ১৭০+ ব্লুস্টোন স্টোর জুড়ে গ্রাহকদের নতুন, আরও স্টাইলিশ োনাগুলির জন্য তাদের পুরানো সোনা অদলবদল করার সুবিধা প্রদান করা। উল্লেখযোগ্য পরিবর্তন হল যে ১৮কেরেট সোনার মূল্য এখন ২২কেরেট, যেখানে ২২কেরেট সোনার মূল্য ২৪কেরেট। ব্লুস্টোনের মূল লক্ষ্য হল গ্রাহকদের পুরানো সোনার সবচেয়ে বেশি মূল্য প্রদান করা, তাদের যত্নে আগলে রাখা সোনাগুলিকে ভালবাসা এবং গ্ল্যামের সাথে তৈরি করা।

বিগ গোল্ড আপগ্রেড হল আধুনিক গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদার প্রতি ব্লুস্টোনের প্রতিশ্রুতির একটি প্রমাণ, তাদের পোশাকে অসাধারন জুয়েলারি ডিজাইন প্রবর্তন করার পাশাপাশি তাদের পুরানো সোনাগুলির সংবেদনশীল এবং বিনিয়োগের মূল্য রক্ষা করে৷ পুরানো সোনার মূল্যবান তাত্পর্যকে স্বীকৃতি দিয়ে, ‘বিগ গোল্ড আপগ্রেড’ এর মূল্য সংরক্ষণ এবং প্রসারিত করে।

ব্লুস্টোনের হেড অফ মার্কেটিং হর্ষনা পাসারি জানিয়েছেন, “দ্যা বিগ গোল্ড আপগ্রেড আধুনিক গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদার প্রতি আমাদের অটল প্রতিশ্রুতির একটি উজ্জ্বল উদাহরণ।”