সোনির সাথে মা দিবস উদযাপন

মাদারস ডে উপলক্ষে Sony তার প্রডাক্টের বৃস্তিত পরিসর থেকে মায়েদের জন্য ৬টি বিশেষ উপহার এনেছে।  এই প্রডাক্ট গুলি হল-  WH-CH520 ও WH-CH720N হেডফোন, WF-C500 ইয়ারবাড, ব্রাভিয়া 55X75L টিভি, SRS-XE300 স্পিকার এবং ZV-1F ক্যামেরা।

যাঁরা গান শুনতে ভালোবাসেন মাদারস ডে উপলক্ষে তাঁদের জন্য এর চেয়ে ভালো উপহার আর কিছু হতে পারেনা। সাশ্রয়ী মূল্যের WH-CH520 হেডফোনটি মাল্টিপয়েন্ট সংযোগ সহ ৫০ ঘন্টা  পর্যন্ত প্লেব্যাক সময় এবং ৩৬০ রিয়েলিটি অডিওর সাথে সামঞ্জস্য পূর্ণ। এছাড়া নিশ্চিন্তে মিউজ্যিক উপভোগ করার জন্য WH-CH720N  ওভার-ইয়ার হেডফোনগুলিতে ডুয়াল নয়েজ সেন্সর প্রযুক্তি এবং Sony এর ইন্টিগ্রেটেড প্রসেসর V1 চিপ রয়েছে। যা গান শোনারর সময় অপ্রয়োজনীয় যে কোন শব্দ বাতিল করে দেয়। 

যাঁরা হেডফোন ব্যবহার করতে পছন্দ করেননা  তাঁদের জন্য রয়েছে ৫,৯৯০ টাকার ওয়্যারলেস ইয়ারবাড। যে সমস্ত মায়েরা  সিনেমা,  টিভি শো, গান বা পডকাস্ট শুনতে বা দেখতে পছন্দ করেন তাঁদের জন্য Sony নিয়ে এসেছে ব্রাভিয়া 55X75L টিভি ও SRS-XE300 স্পিকার। যা হাই কোয়ালিটির ছবির সাথে সাউন্ড প্রদান করবে। এই দুটির দাম হল যথাক্রমে- ৬৩,৯৯০ ও ১৯,৯৯০টাকা।  আর যারা ফটোগ্রাফি করতে ভালবাসেন তাঁদের জন্য রয়েছে ৫০,৬৯০ টাকার ZV-1F ক্যামেরা।