সেলসিয়াস আইভি ক্যাপ ভেঞ্চারস -এর নেতৃত্বে INR 100 Cr-এর মোট পরিমাণ উত্থাপন করে তার সিরিজ A তহবিল সম্পূর্ণ করেছে

সেলসিয়াস লজিস্টিকস, ভারতের সবচেয়ে দ্রুত বর্ধনশীল কোল্ড চেন মার্কেটপ্লেস স্টার্টআপ, কলকাতায় খাদ্য ও ফার্মা অর্ডারের জন্য হাইপারলোকাল তাপমাত্রা-নিয়ন্ত্রিত ডেলিভারি পরিষেবা শুরু করার ঘোষণা করেছে৷ আইভি ক্যাপ ভেঞ্চারস এর অধীনে মোট ১০০ কোটি টাকা সংগ্রহ করে সিরিজ A ফান্ডিং রাউন্ডের সফলভাবে সমাপ্তি করেছে। বর্তমানে, সেলসিয়াস, কোল্ড স্টোরেজ গুদাম পরিচালনা করছে এবং লাস্ট মাইল লজিস্টিক পরিষেবাগুলির জন্য পরিবহন চালাচ্ছে।

এই ফান্ডিংয়ের মাধ্যমে, সেলসিয়াস তার ক্লায়েন্ট বেস বৃদ্ধি করবে এবং কোল্ড সাপ্লাই চেন ইকোসিস্টেমে B2B এবং B2C কোম্পানিগুলির সাথে পার্টনারশপের মাধ্যমে অফারগুলিকে প্রসারিত করবে। এই কোম্পানি ৪৫০০+ রিফার যানবাহন, ১০৭টি কোল্ড স্টোরেজ সুবিধা, ৭ টি বিতরণ কেন্দ্র, ১০০+ হাইপারলোকাল রাইডার এবং ১২৫ জন পরিশ্রমী কর্মচারীর একটি দল নিয়ে একটি বিস্তৃত নেটওয়ার্ক তৈরী করেছে, যা ৩৫০ টিরও বেশি শহরে কাজ করছে।

সেলসিয়াস একটি সমন্বিত অনলাইন স্মার্ট প্ল্যাটফর্ম, যা কোল্ড চেন নেটওয়ার্ক জুড়ে সমস্ত স্টেকহোল্ডারদের জন্য পরিবহন, বেয়ারহাউসিং, লাস্ট-মাইল এবং হাইপারলোকাল ডেলিভারি পরিষেবা সহ এন্ড-টু-এন্ড সাপ্লাই প্রদান করছে। এছাড়াও এটি শেষ-মাইল ডেলিভারি পরিষেবাও অফার করে যা আকাশ, রেল, সড়কের মাধ্যমে মাত্র ১৮ ঘন্টার মধ্যে ৫০০ গ্রাম থেকে ৫০০ কেজি পর্যন্ত পচনশীল প্রোডাক্ট পরিবহন করে। 

সেলসিয়াস গ্রুপের প্রতিষ্ঠাতা এবং সিইও, মিস্টার স্বরূপ বোস বলেন, “আমাদের লক্ষ্য হল একটি টেকসই ভবিষ্যতের দিকে কাজ করা, উদ্ভাবনী প্রযুক্তি সমাধানের মাধ্যমে পচনশীল জিনিসের অপচয় কমানোর পদক্ষেপ নেওয়া এবং ইকোসিস্টেমে একটি অর্থবহ প্রভাব তৈরি করা।”